• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া: থাকতে হবে ২/৩ দিন

আমার কাগজ ডেস্ক: / ৩০ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

 

শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বিষযটি নিশ্চিত করেছেন এভারকেয়ার হাসপাতালে পরিচালক ডা. আরিফ মাহমুদ।

ডা. আরিফ মাহমুদ বলেনন ‘খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে কয়েকদিন থাকতে হতে পারে। সে জন্য তাকে ভর্তি করানো হয়েছে।’

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল ৩টা ৪০ মিনিটে গুলশানের বাসভবন থেকে স্বাস্থ্য পরীক্ষা করাতে এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওয়ানা দিয়ে ৪টা পাঁচ মিনিটের দিকে হাসপাতালে পৌঁছান।

গত ২৭ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। এর ছয়দিন পর তিনি শ্বাসকষ্ট অনুভব করলে সিসিইউতে স্থানান্তর করা হয় তাকে। পরে অবস্থার উন্নতি হলে গত ১৯ জুন তাকে বাসায় নিয়ে চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।
খালেদা জিয়া পুরনো রোগ আর্থারাইটিস, ডায়াবেটিকের পাশাপাশি হৃদযন্ত্র ও কিডনি জটিলতায় ভুগছেন। এর মধ্যে গত ১০ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। আর করোনামুক্ত হন গত ৯ মে।

তখন চিকিৎসকরা জানান, খালেদা জিয়ার শারীরিক যে অবস্থা, তাতে তাকে হাসপাতালে না রেখে বাসায় রেখেও চিকিৎসা দেওয়া সম্ভব। তার হার্ট, কিডনি ও লিভারের অবস্থা ভালো নয়। এ জন্য তাকে এখন শুধু ওষুধের ওপর নির্ভরশীল হওয়া ছাড়া আর কোনো উপায় নেই। একমাত্র বিদেশে নিলে এর ভালো চিকিৎসা সম্ভব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: