• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

আমার কাগজ প্রতিবেদকঃ / ৮২ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে বালুভর্তি ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আহত তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় নিহত বেড়ে পাঁচজনে দাঁড়াল।

নিহতরা হলেন- ত্রিশালের বাবুপুর এলাকার হাজি মো. কালিমুদ্দিন (৮৫) ও একই উপজেলার বীর রামপুর ভাটিপাড়া এলাকার অটোচালক আব্দুস সাত্তার (৪০), বাঘাদাড়িয়া এলাকার মিনা আক্তার (৪৫), চকরামপুর এলাকার সোহরাব উদ্দিন ও বাগান এলাকার সালাম নবী (৩৫)।

বুধবার (১০ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিনা, সোহরাব উদ্দিন ও সালাম নবী মারা যান। এর আগে সকাল পৌনে ৯টার দিকে ত্রিশাল-বালিপাড়া সড়কে উপজেলার রামপুর এলাকায় দুর্ঘটনায় কালিমুদ্দিন ও অটোচালক সাত্তারের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, ত্রিশাল থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে বালিপাড়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয় এবং চারজন আহত হন।
পরে আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ