• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:১৪ অপরাহ্ন

ঢাকা পাবলিক কলেজে বার্ষিক মিলাদ মাহফিল ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মো. ফারুক: / ২৭ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

ঢাকা পাবলিক কলেজের বার্ষিক মিলাদ মাহফিল ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজধানী ধানমন্ডির জিগাতস্থল কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর সিনিয়র আইনজীবী এবং ঢাকা পাবলিক কলেজের চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আবু।
ঢাকা পাবলিক কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শাহ্ জালালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র এডভোকেট ও ঢাকা পাবলিক কলেজের গভর্নিং বডির দাতা সদস্য শাহ্ মনজুরুল হক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিজবাহর রহমান ভুইয়া রতন, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক এবং ঢাকা পাবলিক কলেজের গভর্নিং বডির বিদ্যোৎসাহী আলহাজ্ব মকবুল হোসেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক এম এ ফারুক, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী, শিক্ষানুরাগী, কৃতি সংগঠক ও ঢাকা পাবলিক কলেজের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য এডভোকেট আব্দুল্লাহ আল মনসুর রিপন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ঢাকা পাবলিক কলেজের উপদেষ্টা রুবায়েত আহমেদ।


এছাড়া অত্র কলেজের শিক্ষকবৃন্দ, ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থী ছাড়াও অন্যান্য ছাত্র-ছাত্রীবৃন্দ, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ঐতিহ্যবাহী ঢাকা পাবলিক কলেজ ২০০১ সালে প্রতিষ্ঠিত হয়। এ কলেজটি ঢাকা শিক্ষাবোর্ডে ৩য় স্থান অর্জনকারী শ্রেষ্ঠ কলেজ এবং ঢাকা মহানগরীতে ১ম স্থান অর্জনকারী কলেজ। স্বর্ণপদকপ্রাপ্ত এ কলেজটির বিগত বছরে পাশের হারও শতভাগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ