• রবিবার, ২৯ মে ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

অতিরিক্ত ও সহকারী পুলিশ সুপার পদে ৭ কর্মকর্তাকে বদলি

আমার কাগজ প্রতিবেদকঃ / ৪২ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার পৃথক প্রজ্ঞাপনে তাদেরকে বদলি বিষয়টি জানানো হয়েছে। বদলি কর্মকর্তাদের মধ্যে ছয়জন অতিরিক্ত পুলিশ সুপার ও একজন এএসপি রয়েছেন।

প্রজ্ঞাপন অনুযায়ী, খুলনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার এ.এন.এম. ওয়াসিম ফিরোজকে মাদারীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলামকে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, নেত্রকোনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইনকে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, শরীয়তপুর সদরের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওনকে মুন্সীগঞ্জের শ্রীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার নাহিদ হাসানকে বগুড়া চতুর্থ এপিবিএনে ও পুলিশ সদরদপ্তরের (টিআর পদে) অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহীনুল ইসলাম ফকিরকে ময়মনসিংহের কোতয়ালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেকটি প্রজ্ঞাপনে, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবীকে পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত পুলিশ সুপার (টিআর পদে) বদলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ