• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৫২ অপরাহ্ন

আখাউড়া দিয়ে ভারত গেলেন তথ্যমন্ত্রী

প্রতিবেদকের নাম / ১৬ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ চার দিনের সরকারি সফরে ভারতে গেছেন। রবিবার বেলা ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে তিনি ভারতের ত্রিপুরা রাজ্যে প্রবেশ করেন। সীমান্তের শূন্য রেখায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আগরতরা স্থলবন্দরের ব্যবস্থাপক দেবাশীষ নন্দী।

এসময় চেকপোস্টে উপস্থিত সাংবাদিকরা সমসাময়িক বিষয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রীর মতামত জানতে চাইলে তিনি ঢাকায় প্রেসব্রিফিং করেছেন জানিয়ে বলেন, এখানে কিছু বলবেন না।

তবে সফর সম্পর্কে ব্যক্তিগত সহকারী আরিফ নামজুল হাসান সাংবাদিকদের জানান, সফরকালে মন্ত্রী নয়াদিল্লিতে ভারতের তথ্য ও সম্প্রচারমন্ত্রী, ভারতের পররাষ্ট্রমন্ত্রী সচিব ও পররাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠক করবেন। বৈঠকে দ্বিপাক্ষিক বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হবে। ৯ সেপ্টেম্বর মন্ত্রী দেশে ফিরে আসার কথা রয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন- ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনার যোবায়েদ হোসেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, আখাউড়া থানার ওসি মিজানুর রহমান, চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ সাব-ইন্সপেক্টর আব্দুল হামিদ প্রমুখ। আগরতলা থেকে বিমানে তিনি দিল্লি যাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: