• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন

৬৫ কোটির ডুপ্লেক্স বাড়ি কিনলেন জাহ্নবীর পরিবার

বিনোদন ডেস্ক: / ১০ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

বলিউডের অন্যতম আলোচিত তরুণ অভিনেত্রী, শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। বেশ কিছু সিনেমায় দারুণ পারফরম্যান্স করেছেন তিনি। বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুরের সঙ্গে থাকেন জাহ্নবী।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, জাহ্নবী কাপুর ও তাঁর পরিবার মিলে মুম্বাইয়ের পশ্চিম পালি হিল বান্দ্রায় একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন। বিভিন্ন খবরে প্রকাশ, সেই বাড়ির দাম প্রায় ৬৫ কোটি রুপি।

মানি কন্ট্রোলের খবর, ওই অ্যাপার্টমেন্ট ৬,৪২১ স্কয়ার ফিটের। রয়েছে খোলা বাগান। দ্বিতীয় তলায় রয়েছে সুইমিং পুল। পাঁচটি গাড়ি পার্কিংয়ের সুবিধা রয়েছে।

বনি কাপুর ও তাঁর দুই মেয়ে ওই ডুপ্লেক্স বাড়ির জন্য স্ট্যাম্প ডিউটি খরচ করেছেন ৩.৯০ কোটি রুপি। চুক্তি ও নিবন্ধন সম্পন্ন হয়েছে ২০২২ সালের ১২ অক্টোবর। যদিও তাঁরা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

বলে রাখা ভালো, ২০২১ সালে মুম্বাইয়ের জুহুতে ৩৯ কোটি রুপির সম্পত্তি কিনেছেন জাহ্নবী কাপুর। তবে বিভিন্ন খবর বলছে, ৩,৪৫৬ স্কয়ার ফিটের সেই অ্যাপার্টমেন্টটি নায়ক রাজকুমার রাওয়ের কাছে ৪৪ কোটি রুপিতে বিক্রি করেছেন জাহ্নবী কাপুর।

৪ নভেম্বর মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ‘মিলি’। সিনেমাটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। তবে প্রশংসা পাচ্ছে তাঁর পারফরম্যান্স। এতে আরও অভিনয় করেছেন সানি কুশল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ