• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

৩০ শতাংশ কোটা পুনর্বহাল চায় মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

আমার কাগজ প্রতিবেদকঃ / ৩২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহাল, মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন পাস, কল্যাণ ট্রাস্টের সম্পত্তি রক্ষাসহ সাত দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। রোববার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে সংগঠনটি।

মানববন্ধনে ঢাকা মাহানগরসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত সংগঠনের নেতারা বক্তব্য দেন। এসময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধবিরোধীরা নানা সময় বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে নিয়ে নানা ষড়যন্ত্র ও মন্তব্য করে। এটা মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের প্রতি অবমাননা।
মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সোলায়মান মিয়া বলেন, যে সাত দফা দাবি নিয়ে আমরা মানববন্ধনে দাঁড়িয়েছি তার একটি স্মারকলিপি আমরা মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ে দেবো। আগামী এক মাসের মধ্যে দাবি না মানলে বা কোনো সমাধান না পেলে ৫ ডিসেম্বর ঢাকা অবরোধ কর্মসূচি দেওয়া।

তিনি আরও বলেন, এবার দাবি আদায় সুনিশ্চিত করবো আমরা। তাই সকল জেলা, উপজেলায় বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠিত হওয়ার আহ্বান জানাই।

মানববন্ধন শেষে সংগঠনটির মহাসচিব মো. শফিকুল ইসলাম বলেন, আমরা মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট রক্ষা, ৩০ শতাংশ কোটা পুনর্বহালসহ সাত দফার বাস্তবায়ন চাই।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির ভাইস চেয়ারম্যান শাহ্ আলম পাঠান, টিপু সুলতান, ঢাকা মাহানগর উত্তরের সভাপতি দিদার চৌধুরী, কেন্দ্রীয় নারী নেত্রী রাবেয়া বেগম সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: