• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:১১ পূর্বাহ্ন

২০ জন দর্শক তবুও নিজেকে ‘বক্স অফিস কুইন’ বলছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক: / ২১ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৬ জুন, ২০২২

বিতর্কে যতটা দক্ষ কঙ্গনা রনৌত, ব্যর্থ বক্স অফিসে ঠিক ততটাই। পরিসংখ্যান বলছে, ৩২ সিনেমায় অভিনয় করেছেন কঙ্গনা, যার মধ্যে ২৭ সিনেমা গড়পড়তা, সেমি-হিটস ও ফ্লপ। শুধু পাঁচটি সিনেমা হিট হয়েছে।

এই হিসাব আরও বিশ্লেষণ করলে, কঙ্গনার টানা আট সিনেমাই ফ্লপ হয়েছে। সবশেষ ‘ধাকাড়’র অবস্থা এতটাই খারাপ যে মুক্তির অষ্টম দিনে ভারতে মাত্র ২০ জন দর্শক সিনেমাটি দেখেছে।

এমন ব্যর্থতা যেন গায়ে মাখছেন না কঙ্গনা রনৌত। নিজেকে ‘বক্স অফিস কুইন’ বলেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম স্টোরিতে এমন দাবি করে কঙ্গনা লিখেছেন, “২০১৯-এ আমি মণিকর্ণিকা দিয়েছি, ১৬০ কোটি সুপারহিট ছবি। ২০২০ ছিল করোনার বছর। ২০২১-এ আমি ক্যারিয়ারের সবচেয়ে বড় ছবি ‘থালাইভি’ দিয়েছি, ওটিটিতে এসেছিল এবং বড় সাফল্য পেয়েছে।”

আরও যুক্ত করেছেন এভাবে, “অনেক নেতিবাচকতা দেখছি কিন্তু ২০২২-এর সবচেয়ে বড় সাফল্য তো ‘লক আপ’ সঞ্চালনা! আর এখনও তো শেষ হয়ে যায়নি। আমার আশা ফুরায়নি।”

কঙ্গনা রনৌত শুট ছেড়ে এখন যোগ দিয়েছেন পরিচালনায়; ‘ইমারজেন্সি’ শিরোনামে নতুন একটি প্রজেক্টের কাজ শুরু করেছেন তিনি। এই তথ্য নিজেই জানিয়েছেন অন্তর্জালে। ২০২১ সালের জুনে এই প্রজেক্টের ঘোষণা দিয়েছিলেন তিনি।

এর আগে ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমা পরিচালনা করেছেন কঙ্গনা রনৌত।

‘ধাকাড়’-এর কেন্দ্রীয় চরিত্র নারী আর তিনি হচ্ছেন কঙ্গনা রনৌত। এ সিনেমায় খলনায়কের ভূমিকায় দেখা গেছে অর্জুন রামপালকে। সিনেমাটি পরিচালনা করেছেন রজনীশ ঘাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ