• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:০৯ অপরাহ্ন

১১ যুগ্মসচিবের দপ্তর বদল

আমার কাগজ ডেস্ক: / ১৬ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

জনপ্রশাসনে ১১ যুগ্মসচিবের দপ্তর বদল করেছে সরকার। আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
এরমধ্যে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) মো. রিজওয়ানুল হুদাকে বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের সদস্য, টিসিবির পরিচালক (যুগ্মসচিব) মইন উদ্দিন আহমদকে বিআরটিএ-র পরিচালক, পাট অধিদপ্তরের পরিচালক মো. এনায়েত উল্লাহ খান ইউসুফ জী-কে বাংলাদেশ বন শিল্প উন্নয় কর্পোরেশনের পরিচালক, রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. জিয়াউল হককে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান, বিদ্যুৎ বিভাগে সংযুক্ত মো. মনিরুজ্জামানকে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে সংযুক্ত হাফছা বেগমকে স্পারসোর সদস্য, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পরিচালক ড. মো. তৈয়বুর রহমানকে সাপোর্ট টু দি ইমপ্লিমেন্টেশন অব দি বাংলাদেশ ডেলটা প্ল্যান (এসআইডিডিপি) শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালকের দায়িত্ব পালনের জন্য যুগ্মপ্রধান হিসেবে পরিকল্পনা কমিশনে সংযুক্ত, অভ্যন্তরীণ সম্পদ বিভাবে সংযুক্ত মো. আব্দুল গফুরকে টিসিবির পরিচালক হিসেবে বদলিপূর্বক প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে।
পৃথক আদেশে স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মো. নাজমুল হুদা সিদ্দিকী এনডিসিকে অর্থ বিভাগের যুগ্মসচিব, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য হিসেবে হিসেবে দায়িত্ব পালনের জন্য বিদ্যুৎ বিভাগে সংযুক্ত মো. সাঈদ কুতুবকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের যুগ্মসচিব মো. জেহসান ইসলামকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলিপূর্বক নিয়োগ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ