• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

হৃদয় মণ্ডলের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

আমার কাগজ ডেস্ক: / ২৬ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মুন্সীগঞ্জের বিজ্ঞান ও গণিতের শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডলের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও জানিয়েছেন, মুন্সীগঞ্জের জেলা প্রশাসনকে হৃদয় মণ্ডলের পরিবারের নিরাপত্তায় ব্যবস্থা নিতে বলা হয়েছে। পুলিশ পুরো ঘটনাটি তদন্ত করছে বলেও জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী আজ সোমবার রাজধানীর তেজগাঁও কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

মুন্সীগঞ্জ সদর উপজেলার বিনোদপুর রাম কুমার উচ্চবিদ্যালয়ের শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডলের বিষয়ে মন্ত্রী বলেন, ‘পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। ওই শিক্ষকের নিরাপত্তাজনিত কোনো সমস্যা আছে কি না, সেটিও আইনশৃঙ্খলা বাহিনী দেখছে। এ ছাড়া তাঁর পরিবারের সদস্যেরা নিরাপত্তাজনিত কোনো সমস্যায় পড়েন কি না, সেটির প্রতি খেয়াল রাখতেও মুন্সীগঞ্জ জেলা প্রশাসনকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে।’

এ সময় শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার মান যাতে বজায় থাকে, সেদিকে খেয়াল রাখতে স্বরাষ্ট্রমন্ত্রী বিদ্যালয় কর্তৃপক্ষ ও অভিভাবকদের প্রতি অনুরোধ জানান।

ধর্ম অবমাননার অভিযোগে হৃদয় চন্দ্র মণ্ডলের বিরুদ্ধে গত ২২ মার্চ বিদ্যালয়ের অফিস সহকারী মো. আসাদ বাদী হয়ে মামলা করেন। ওই দিনই হৃদয় মণ্ডলকে গ্রেপ্তার করা হয়। গতকাল রোববার সকালে মুন্সীগঞ্জের আদালত তাঁকে জামিন দেওয়ার পর বিকেল পৌনে ৫টায় তিনি কারাগার থেকে মু্ক্তি পান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ