• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

হঠাৎ ব্রাভোকে দলে নিল বরিশাল

প্রতিবেদকের নাম / ২৪ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

স্পোর্টস ডেস্ক:
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল বরিশাল ফরচুন দলে নিয়েছে ক্যারিবিয়ান হার্ডহিটার ডোয়াইন ব্রাভোকে। হঠাৎ করেই ব্রাভোকে নিতে হয়েছে ফ্র্যাঞ্চাইজিটিকে। আগামী ২১ জানুয়ারী মাঠে গড়াবে বিপিএলের অষ্টম আসর।

প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে ফরচুন বরিশাল দলে ভিড়িয়েছিল শ্রীলঙ্কান ব্যাটার দানুসকা গুনাথিলাকাকে। কিন্তু লঙ্কান ক্রিকেট বোর্ড তাকে বাংলাদেশে এসে খেলার জন্য অনুমতি দেয়নি। ফলে তার বদলি হিসেবে দ্রুত ব্রাভোকে নিয়েছে বরিশাল। এই দলের হয়েই খেলবেন সাকিব আল হাসান ও ক্রিস গেইল।

বিপিএল চলাকালীন সময়ে অস্ট্রেলিয়ায় পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে শ্রীলঙ্কা। ওই সফরের জন্য গুনাথিলাকাকে যেতে হবে অস্ট্রেলিয়ায়। ফলে তাকে বিপিএলে খেলার অনাপত্তি দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ব্রাভো। তবে বিশ্বব্যাপী এখনো ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে খেলে যাচ্ছেন তিনি।

এদিকে লঙ্কান তারকা দানুসকা গুনাথিলাকা সাদা বলের ক্রিকেটে মনোযোগ দেওয়ার জন্য সদ্যই টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। ফলে দেশের হয়ে এখন তিনি শুধুমাত্র ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ