• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:২১ অপরাহ্ন

স্ত্রীর করা মামলায় গ্রেফতার হতে পারেন ক্রিকেটার আল আমিন

স্পোর্টস ডেস্ক: / ১৮ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন কতৃক স্ত্রীকে শারিরীক ও মানসিক নির্যাতনের কারণে বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেন স্ত্রী ইসরাত জাহান। আজ তার করা এই অভিযোগ মামলায় পরিণত হয়েছে। এর ফলে যে কোনো সময় গ্রেফতার হতে পারেন বিভিন্ন সময় এমন কান্ডে জড়িত আল আমিন।

এ বিষয়ে আল আমিন জানিয়েছিলেন ‘মারধর করার তো প্রশ্নই ওঠে না। একসঙ্গে থাকলে তো কত কিছু নিয়েই মনোমালিন্য হয়। ও আমার কাছে দাবি করেছিল যে ওর নামে ফ্ল্যাট লিখে দিতে হবে। আমি এতে রাজি হইনি। এটা থেকেই রাগারাগি হয়েছে। তবে থানায় যাওয়ার মতো কিছু হয়নি। গতকাল এমনটাই জানিয়েছিলেন তিনি।

কিন্তু শুক্রবার তার বিরুদ্ধে স্ত্রী ইসরাত জাহানের করা অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

শুক্রবার বিকেলে মিরপুর মডেল থানার পরিদর্শক নুরুল ইসলাম সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় আল আমিনের বিরুদ্ধে স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন ও মারধরের অভিযোগ আনা হয়। এছাড়া বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ারও অভিযোগ করা হয়।

পরিদর্শক নুরুল ইসলাম বলেন, গতকাল ক্রিকেটার আল আমিনের স্ত্রী ইসরাত জাহান তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগটি যাচাই-বাছাই করে আজ মামলা আকারে নথিভুক্ত করা হয়েছে। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

এদিকে মিরপুর মডেল থানা সূত্রে জানা গেছে, মামলাটির তদন্তের স্বার্থে যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন ক্রিকেটার আল-আমিন। অথবা জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় ডাকা হতে পারে।

বৃহস্পতিবার অভিযোগ দায়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ইসরাত জাহান বলেছিলেন, ‘সে অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই অভিযোগ দায়ের করেছি থানায়। তবে আমি আপস করতে চাই, আবারও সংসার করতে চাই।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ