• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকাদান বৃহস্পতিবার

প্রতিবেদকের নাম / ২৬ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি:
দেশে প্রথমবারের মতো ১২ থেকে ১৭ বছর বয়সী স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলকভাবে করোনাভাইরাসের টিকা হবে আগামীকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর)। মানিকগঞ্জের কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে দুটি স্কুলের শিক্ষার্থীদের এ টিকা দেওয়া হবে।

বুধবার (১৩ অক্টোবর) কর্নেল মালেক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ড. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এসব শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে।

টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন করবেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ মালেক স্বপন। ওই হাসপাতালে দুপুর সাড়ে ১২টা থেকে শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু হবে।

এসময় এসকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির ৫০ জন ছাত্রী এবং সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের ৫০ জন ছাত্রকে এই টিকা দেওয়া হবে। এরপর সারাদেশে একইভাবে এই টিকা কার্যক্রম চলবে।

এসময় আরও উপস্থিত থাকবেন স্বাস্থ্য বিভাগের মহা পরিচালক প্রফেসর ডা. খুরশেদ আলম, অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা. সাবরিনা ফ্লোরিডা, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, কর্নেল মালেক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডাক্তার জাকির হোসেন, পুলিশ সুপার মো. গোলাম আজাদ (বিপিএম ভার পিপিএম), ভারপ্রাপ্ত সিভিল সার্জেন ডাক্তার লুৎফর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন ও পৌর মেয়র মো. রমজান আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: