• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

সোহেল রানার অবস্থার আরো অবনতি

প্রতিবেদকের নাম / ৬৪ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক:
বর্ষীয়ান অভিনেতা সোহেল রানার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। শনিবার বিকালে খবরটি গণমাধ্যমকে জানিয়েছেন তার স্ত্রী জিনাত বেগম। এছাড়া তার পুত্র মাশরুর পারভেজও জানিয়েছেন বাবার সর্বশেষ অবস্থার কথা।

সোহেল রানার ছেলে মাশরুর যুক্তরাজ্যে থাকেন। বাবার অসুস্থতার খবর শুনেই ছুটে আসেন তিনি। গণমাধ্যমে এই তরুণ বলেন, ‘বাবার অবস্থা গতকালের চেয়ে আরও খারাপ। চিকিৎসকরা একটি ইনজেকশন আনার জন্য বলেছেন। অনেক জায়গায় যোগাযোগের পর সন্ধ্যা ইনজেকশনটি পেয়েছি। সবাই বাবার জন্য দোয়া করবেন।’

হাসপাতালে ভর্তির কয়েক দিন আগে থেকে জ্বর ও কাশিতে ভুগছিলেন সোহেল রানা। এরপর চিকিৎসকের পরামর্শে হাসপাতালে গিয়ে পরীক্ষা করান। জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। ২৫ ডিসেম্বর রাতে তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ২৭ ডিসেম্বর ‘চিকিৎসকেরা তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখেন। সব ধরনের পরীক্ষা–নিরীক্ষা করা হচ্ছে। খাওয়াদাওয়া করতে তার কিছুটা কষ্ট হচ্ছে। অক্সিজেন স্যাচুরেশন কম। সবাই ওর জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়ক সোহেল রানার পুরো নাম মাসুদ পারভেজ সোহেল রানা। সিনেমায় তার পথচলা শুরু হয়েছিল প্রযোজক হিসেবে। তার অর্থায়নে নির্মিত হয়েছিল মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’।

১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বহু নন্দিত সিনেমায় অভিনয় করেছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ