• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:০৭ অপরাহ্ন

সোনারগাঁওয়ে বিএনপির কার্যালয়সহ ৫ দোকানে আগুন

প্রতিবেদকের নাম / ২৭ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঐতিহাসিক বারদি বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার মধ্যরাতের অগ্নিকাণ্ডে ইউনিয়ন বিএনপির কার্যালয়সহ ৫ দোকান পুড়ে গেছে।
ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই বিএনপি কার্যালয়সহ ৫ দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে বারদি ইউনিয়ন পরিষদের পাশে ইউনিয়ন বিএনপির কার্যালয়ে হঠাৎ করে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন বিভিন্ন দোকানে ছড়িয়ে পড়ে।

এ সময় আবু বকর সিদ্দিকের দোকান, নাসিরউদ্দিনের দোকান ও আবুল হোসনে গোডাউনসহ ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদারের নেতৃত্বে দুটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন নিয়ন্ত্রণে আনার আগেই বিএনপির কার্যালয়ের প্রয়োজনীয় কাগজপত্র, আসবাবপত্র, বিভিন্ন দোকানে থাকা মোম, আগর বাতি, সন্দেশ, প্লাস্টিকের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

সোনারগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বৈদ্যুতিক ত্রুটি থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। একটি গোডাউনে প্লাস্টিক পণ্য থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে। আগুনে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ