• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন

সেদিন ভীষণ বিব্রত ছিলাম, আজ আবার ছোট হলাম: মাহি

আমার কাগজ ডেস্ক: / ৯৪ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ভাইরাল হওয়া অডিও ক্লিপ নিয়ে সৃষ্ট পরিস্থিতিতে ভক্তদের উদ্দেশে প্রতিক্রিয়া জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি বলেছেন, ‘সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানবোধে কতটুকু আসলে আঘাত লেগেছে, সেটা আমি জানি ও আমার সৃষ্টিকর্তা জানেন। আজও আরও একবার ছোট হলাম দেশবাসীর কাছে।’

সোমবার রাত পৌনে ১০টায় কথাগুলো বলেন এই চিত্রনায়িকা। তিনি এখন সৌদি আরবের মক্কায় আছেন। সেখান থেকে এক ভিডিও বার্তার মাধ্যমে প্রতিক্রিয়া জানান।

ভাইরাল হওয়া অডিওতে শোনা যায়, অশ্লীল ভাষায় মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। আলাপে মাহির পাশে ছিলেন চিত্রনায়ক ইমনও।

এতে মাহিয়া মাহিকে নিয়ে চরম কুরুচিপূর্ণ কথা বলেন ডা. মুরাদ হাসান। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আক্রান্ত চিত্রনায়িকা।

সোমবারের প্রতিক্রিয়ায় মাহি দেশবাসীর উদ্দেশে বলেন, ‘আপনারা নিশ্চয়ই ভেবে দেখবেন- এই ভাষা বা ব্যবহারের প্রত্যুত্তর কী দেওয়ার ছিল? আদৌ আসলে আমার বলার ভাষা ছিল না। আমার নিজের মতো করে যতটুকু পাশ কাটিয়ে যাওয়া উচিত, ততটুকু পাশ কাটিয়ে গেছি। ঠিক দুই বছর আগের একটা ঘটনা ছিল। সৃষ্টিকর্তা সাক্ষী। বরাবরই আমি আল্লাহর কাছে বলি, আমি কষ্ট পেয়েছি। কোনও একদিন সেই রেজাল্ট তিনি (ডা. মুরাদ হাসান) পেয়েছেন।’

‘আপনারা আমার হয়ে আমার জায়গা থেকে চিন্তা করবেন যে আমি দোষী কি দোষী না? এটুকু বলবো, আমি শুধু পরিস্থিতির শিকার ছিলাম।’

ফাঁস হওয়া ক্লিপটি নিয়ে সম্প্রতি ইমন সাংবাদিকদের জানান, অডিও ক্লিপটি সঠিক। অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ঘটনাটা দুই বছর আগের। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দিয়েছিলেন প্রতিমন্ত্রী।

বিভিন্ন বিতর্কিত মন্তব্যের কারণে সমালোচিত প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে ইতিমধ্যে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবারের মধ্যে তাকে পদত্যাগ করতে বলা হয়েছে। সোমবার রাতে নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কথা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ