• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২৯ অপরাহ্ন

সুকেশের উপহার কাল হলো জ্যাকুলিনের, দুবাই যেতে বিমানবন্দরে বাধা

প্রতিবেদকের নাম / ৭৭ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:
২০০ কোটি রুপির প্রতারণা মামলার আসামি সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে কয়েক কোটি টাকার উপহার নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। রবিবার দুবাই যেতে চাইলে মুম্বাই বিমানবন্দরে এ অভিনেত্রীকে আটকানো হয়। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির নোটিশের ভিত্তিতে তার দেশত্যাগে বাধা দেয় বিমানবন্দর প্রশাসন।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, বেশ কিছু দিন ধরে ২০০ কোটি রুপির একটি প্রতারণা মামলা তদন্ত করছে ইডি। সেই মামলায় অভিযুক্ত ব্যক্তির নাম সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে জ্যাকুলিনের। তাদের একাধিক ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়েছে সম্প্রতি। দফায় দফায় জ্যাকুলিনকে কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

মামলার তদন্তে বেরিয়ে আসে, সুকেশের কাছ থেকে ৯ লাখ রুপির পার্সিয়ান বিড়াল, ৫২ লাখ রুপির একটি ঘোড়াসহ প্রায় ১০ কোটি রুপির উপহার নিয়েছেন জ্যাকুলিন।

এরপরই জ্যাকুলিনের দেশত্যাগে নিষেধাজ্ঞার নোটিশ দেওয়া হয়। এরইমাঝে রবিবার তিনি দুবাই যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে হাজির হন। সেখানে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা তার। কিন্তু তার বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি থাকায় ইমিগ্রেশন কর্মীরা আটকে দেয়।

জানা গেছে, শিগগিরই ইডির দিল্লি দপ্তরে নেওয়া হবে জ্যাকুলিনকে। সেখানে আবারও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ইতোমধ্যে চার্জশিট দাখিল হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগে বলা হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং ও মালবেন্দ্র সিংয়ের পরিবারের সঙ্গে ২০০ কোটি রুপির প্রতারণা করেছিলেন তিনি ও তার স্ত্রী লিনা পাল। সেই মামলায় গ্রেপ্তার হন এ দম্পতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ