• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন

সীতাকুণ্ডের ঘটনায় কারও দায় থাকলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদকের নাম / ৭৭ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৬ জুন, ২০২২

চট্টগ্রাম ব্যুরো

সীতাকুণ্ডের বেসরকারি বিএম ডিপোতে আগুনের ঘটনায় কারো কোনো দায় থাকলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, ঘটনা তদন্ত করে যাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার বেলা ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ ও আহতদের খোঁজ নিতে যান স্বরাষ্ট্রমন্ত্রী। পরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, সীতাকুণ্ডে বিস্ফোরণে এখন পর্যন্ত অফিসিয়ালভাবে ৪১ জন মারা গেছে বলে জানা গেছে। তদন্ত করে প্রকৃত তথ্য বের করা হবে। এই ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

এসময় ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইনুদ্দিনসহ সেনা, র‍্যাব, পুলিশ ও ফায়ার সার্ভিসের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় বিএম কন্টেইনার টার্মিনাল পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। দুপুর ২টায় বিএম ডিপোতে প্রবেশ করেন তিনি।

এসময় স্থানীয় সংসদ সদস্য দিদারুল আলম, সেনাবাহিনী, নৌ বাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ