• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

সিক্স প্যাক বানাতে গিয়ে চোট, দাঁড়াতেই পারছেন না শুভ!

আমার কাগজ প্রতিবেদকঃ / ২১ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৫ জুলাই, ২০২১

ঢাকাই সিনেমার প্রথম নায়ক হিসেবে বডি ট্রান্সফর্মেশন করে সিক্স প্যাক বানিয়েছেন আরিফিন শুভ। বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্যই তিনি এই কসরত করেছিলেন। যা দেশজুড়ে তুমুল আলোচিত হয়েছিল। দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা ও বাহবা পেয়েছিলেন এ নায়ক।

তবে সুঠাম দেহের বডি বানাতে গিয়ে পায়ে চোট পান শুভ। মারাত্মক সেই ইনজুরির কারণে ওই সময় মাস খানেক ভুগেছিলেন তিনি। শুটিং তো দূরের কথা, কোনো কাজই করতে পারেননি। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন এবং ফিরে আসেন লাইট-ক্যামেরার সামনে।

তবে পায়ের সেই ইনজুরি এখনো পুরোপুরি সারেনি। সম্প্রতি আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে শুভর পায়ের সমস্যাটি। যার কারণে উঠে দাঁড়াতেও পারছেন না। শুভ জানান, ঈদের দু’দিন আগে থেকে তিনি দাঁড়াতে পারছেন না ঠিকমতো। একরকম বিছানায় শুয়েই তার দিন কাটছে।

শনিবার (২৪ জুলাই) রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করিয়েছেন শুভ। এটার ফল জানা যাবে আগামী ২৮ জুলাই। তার চিকিৎসা করছেন ব্রিগেডিয়ার জাহাঙ্গীর। এছাড়া তত্ত্বাবধানে আছেন ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরী।

শুভ বলেছেন, ‘চিকিৎসক দেড় ঘণ্টা সময় নিয়ে আমার পরীক্ষা করেছেন। কারণ বিষয়টা খুবই ভোগাচ্ছে আমাকে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাটাদিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে। বিশেষজ্ঞদের কথা অনুযায়ী, একটা দীর্ঘ প্রক্রিয়ার মধ্য দিয়ে এই ইনজুরি থেকে মুক্তি মিলবে।’

প্রসঙ্গত, আরিফিন শুভর হাতে রয়েছে বেশ কয়েকটি বিগ প্রজেক্ট। গত এপ্রিলেই তিনি শুটিং করে এসেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়পিকের। এছাড়া সম্পন্ন করে রেখেছেন দুই পর্বের ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাজ। কিছু দিন আগে যুক্ত হয়েছেন ‘নূর’ নামের আরেকটি সিনেমায়। যেটা নির্মাণ করবেন রায়হান রাফি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: