• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

সাবরিনা বশির পেলেন ‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড-২১’

বিনোদন ডেস্ক: / ১৩ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

গায়িকা সাবরিনা বশিরের গাওয়া থলে ডটকম-এর থিম সংটি শ্রোতামহলে প্রশংসিত হয়েছে। এর জন্য সাবরিনা বশির স্বীকৃতিস্বরূপ পেয়েছেন ‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড-২১’।

সম্প্রতি রাজধানীর লা মেরিডিয়ানে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্রসহ বিভিন্ন অবদান রাখা এসব শিল্পীকে পুরস্কার দেওয়া হয়।

প্রথমবারের মতো এ পুরস্কার দেওয়া হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান (এমপি)। বিশেষ অতিথি ছিলেন ড. শ্রী বীরেন শিকদার (এমপি), আব্দুস সালাম মুর্শেদী (এমপি), ঢাকা মেডিকেলের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক, থলে ডটকমের সিইও সাকিব, মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট এবং অনুষ্ঠানের আয়োজক মালা খন্দকারসহ বিনোদন জগতের নামিদামি তারকারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
পুরস্কার পাওয়ার অনুভূতি প্রসঙ্গে কণ্ঠশিল্পী সাবরিনা বশির বলেন, রিয়েল হিরো অ্যাওয়ার্ড-২১-এ সেরা প্রতিশ্রুতিশীল তারকা হিসেবে আমার নাম ঘোষণা করা হয়েছে। তবে নিজেকে আমি শিল্পী মনে করি, তারকা নয়। শিল্প সাধনা মূলত আমাকে প্রভাবিত করে। যেকোনো পুরস্কার বা স্বীকৃতি আনন্দের, অনুপ্রেরণার।

তিনি আরও বলেন, এই সম্মাননা আমার কাজের প্রতি আরো দায়িত্ব বাড়িয়ে দিল। আমি আগামীতে আরো ভালো অনেক কাজ করার চেষ্টা করব। ভবিষ্যতে যেন ভালো কাজ করতে পারি, সেই জন্য সবার কাছে দোয়া কামনা করছি। সেই সঙ্গে তিনি ‘রিয়েল হিরো অ্যাওয়ার্ড’ আয়োজকদের ও সকল দর্শক-শ্রোতাসহ সাংবাদিকদের ধন্যবাদ জানাই এভাবে আমার কাজকে সাপোর্ট করার জন্য।

অনুষ্ঠানে দেশে করোনার সময় ফ্রন্টলাইনার হিসেবে কাজ করার জন্য ডাক্তার, স্বেচ্ছাসেবী, পুলিশ, মিডিয়া ব্যক্তিত্ব, উদ্যোক্তা, সমাজকর্মী, ফ্যাশন ডিজাইনার, অভিনেতা এবং অভিনেত্রী, শিক্ষক, কর্পোরেট ট্রেইনার, বিজনেস- এসব বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। এই অনুষ্ঠানে আরেফিন শুভ, নুসরাত ফারিয়া, পূজা চেরী, জোভান, তানজিন তিশা, কনা, তানজিব সারোয়ারসহ আরও অনেক মিডিয়া ব্যক্তিত্ব পুরস্কার গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: