• শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২৮ অপরাহ্ন

সানি লিওনের বিরুদ্ধে কেন ক্ষেপলেন পুরোহিতরা

প্রতিবেদকের নাম / ২৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:
বলিউড তারকা খ্যাত সানি লিওনের ওপর এবার ক্ষেপেছেন দেশটির পুরোহিতরা। সম্প্রতি দেশটির এক বিখ্যাত গান ‘মধুবন মে রাধিকা নাচে’-র সঙ্গে নেচেছেন সানি। আর এতেই মহা বেজার ভারতের ধর্মগুরুরা। ইতিমধ্যে হুমকিও দিয়েছেন সানির বিরুদ্ধে মামলা করার।

ভারতীয় একাধিক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ‘মধুবন মে রাধিকা নাচে’-র গানে সানির নাচ দেশটির অনেক ভক্তদের মন জয় করতে পারলেও এতে প্রবল আপত্তির কারণ হয়েছে উত্তরপ্রদেশের মথুরার পুরোহিতদের।

বৃন্দাবনের ধর্মগুরু নাভাল গিরি মহারাজ বলেন, সরকার এই নায়িকার বিরুদ্ধে পদক্ষেপ এবং তার ভিডিও অ্যালবাম নিষিদ্ধ না করলে তারা আদালতের দ্বারস্থ হবেন।

তিনি আরো বলেন, সানি লিয়ন ঐ দৃশ্য প্রত্যাহার না করলে এবং জনসাধারণের কাছে ক্ষমা না চাইলে তাকে ভারতে থাকতে দেওয়া উচিত হবে না।

কণিকা কাপুর এবং অরিন্দম চক্রবর্তীর নতুন আইটেম গান ‘মধুবন মে রাধিকা নাচে’। এই গানে স্বল্প পোশাকে নাচ করেছেন সানি লিওন। গানের সঙ্গে মানানসই নাচের অঙ্গভঙ্গিও। তবে সানির নাচ এবং পোশাক ঘিরেই বিতর্কের শুরু। কেউ কেউ বলেছেন, রাধা নটী ছিলেন না, আবার কেউ লিখেছেন, মধুবনে রাধিকা এমন অশ্লীল নাচ করতেন না। যার কারণে মিউজিক ভিডিওটি নিষিদ্ধ করার দাবি তুলেছেন অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ