• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

‘সাকিব টেস্ট না খেললে না খেলুক, আই ডোন্ট কেয়ার’

প্রতিবেদকের নাম / ২৪ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

স্পোর্টস ডেস্ক:
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন মনে করেন, সাকিব আল হাসান টেস্ট ম্যাচ খেলবে কী খেলবে না তা নিয়ে বিসিবি উদ্বিগ্ন নয়।

আইপিএলের নিলামের আগে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট খেলতে চাননি সাকিব। আইপিএলে দল না পাওয়ায় সাকিব বোর্ডকে জানিয়েছিলেন তিনি আফ্রিকা সফরে ওয়ানডে ও টেস্ট ম্যাচ খেলবেন।

কিন্তু আফ্রিকা সফরে যাওয়ার মাত্র ৪ দিন আগে রোববার ক্রিকেট বোর্ডকে কিছু না জানিয়ে হঠাৎ করেই ব্যক্তিগত সফরে দুবাই চলে যান সাকিব। এদিন বিমানবন্দরে সাংবাদিকদের সাকিব বলেন, আমি শারীরিক ও মানসিকভাবে যে অবস্থায় আছি, মনে হয় না আমার পক্ষে এই মুহূর্তে (দক্ষিণ আফ্রিকায়) আন্তর্জাতিক ক্রিকেট খেলা সম্ভব। যদি একটা ব্রেক পাই, যদি ওই আগ্রহটা ফিরে পাই, তাহলে আমার জন্য খেলাটা সহজ হবে।

সাকিবের এমন কথায় ক্ষুব্ধ হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সোমবার বলেছেন, সাকিব যদি কোনো সিরিজে না যায়, কেউ কিছু বলবে না। আপনারা কেউ কিছু বলবেন না। কিন্তু সাকিবকে যদি কোনো সিরিজ থেকে বাদ দিই, তখন কী হবে? তখন আপনারা বোর্ডের বিপক্ষে যে হুলুস্থুলটা বাধাবেন, চিন্তা করে দেখেন।

মঙ্গলবার সাকিব ইস্যুতে জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেন, সাকিব যেহেতু আইপিএল খেলছে না, সাকিবের কাজটা কী? দল পেলে তো আইপিএল খেলতে যেত। আমরা জিজ্ঞেস করেছি- আইপিএল যেহেতু খেলছ না টেস্ট খেলবে কিনা। সে বলেছে হ্যাঁ খেলব।

সুজন আরও বলেন, বোর্ড কেন তাকে অনুরোধ করতে যাবে? সে চুক্তিবদ্ধ খেলোয়াড়। বোর্ডের কাছ থেকে বেতন নেওয়া খেলোয়াড়। এমন তো না নতুন একজন খেলোয়াড় যে চুক্তিতে নেই। চুক্তির বাইরের খেলোয়াড়কে আমরা অনুরোধ করতে পারি। সে বলতে পারে আমি যাব না, আমি তো চুক্তিতে নেই। কিন্তু সাকিব তো আমাদের চুক্তিতে আছে। ও আমাদের কর্মী। এখানে তো অনুরোধের কিছু নেই।

জাতীয় দলের সাবেক অধিনায়ক সুজন আরও বলেন, সাকিব টেস্ট না খেললে না খেলুক, আই ডোন্ট কেয়ার। বিসিবি এত উদ্বিগ্ন না। সে যদি উপভোগ না করে, ওর বলে দেওয়া উচিত আমি আর টেস্ট খেলব না বা এ ফরম্যাটে খেলব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ