• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩১ অপরাহ্ন

সাকিবকে নিয়ে চলচ্চিত্র বানাতে চান সৃজিত মুখোপাধ্যায়

স্পোর্টস ডেস্ক: / ৬৭ শেয়ার
প্রকাশিত : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক
পশ্চিমবঙ্গের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় সাকিব আল হাসানকে নিয়ে সিনেমা বানাতে চান। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসে তিনি এ ইচ্ছার কথা জানিয়েছেন।

বুধবার মিরপুর স্টেডিয়ামে হঠাৎই স্ত্রী মিথিলাকে নিয়ে সৃজিত প্রেসবক্সে হাজির হন। এতদিন সাকিব আল হাসানকে নিয়ে কোনো সিনেমা হয়নি- এটা অবাক করেছে সৃজিতকে। তিনি বলেন, সুযোগ থাকলে আগ্রহ আছে সাকিবকে নিয়ে সিনেমা বানানোর।

সৃজিতের ভাষায়, সাকিবকে নিয়ে চলচ্চিত্র বানানোর ইচ্ছা অবশ্যই আছে। সাকিবকে নিয়ে এখনো কোনো চলচ্চিত্র হয়নি কেন সেটাই ভাবছি। সে এমন একজন আন্তর্জাতিক মানের অলরাউন্ডার, আমি ভেবেছিলাম এতোদিনে তো হুড়োহুড়ি লেগে যাবে কে বানাবে। যদি বানানো হয় অবশ্যই আমার আগ্রহ থাকবে বানানোর জন্য।

সাবেক ক্রিকেটার রকিবুল হাসান যে সাহসিকতা দেখিয়েছিলেন সেটা নিয়েও সিনেমা বানানোর ইচ্ছে আছে সৃজিতের। এ প্রসঙ্গে তিনি বলেন, রকিবুল হাসান সিনেমার জন্য দুর্দান্ত ক্যারেক্টার। কারণ যখন বাংলাদেশ তৈরি হয়নি তখন তিনি নিজ দেশের নেতাকে কটু কথা বলার জন্য পাকিস্তানিদের শায়েস্তা করতেও দ্বিধা করেননি। আবার সবাই যখন অবিভক্ত পাকিস্তানের ইস্টিকার (তলোয়ার ও তারা) নিয়ে ব্যাট করতে নামছে, তখন রকিবুল সেটা তুলে ফেলে ‘জয় বাংলা’ স্টিকার লাগিয়ে মাঠে নেমেছিল। উনার যে সাহসিকতা ও অবদান তার জন্য অবশ্যই তাকে নিয়ে সিনেমা হওয়া উচিত।

সৃজিত জানান, ক্রিকেট তার প্রথম প্রেম। ক্রিকেট তাকে যেভাবে উৎসাহিত করে সেভাবে আর কিছু করে না।

সৃজিত মুখার্জি সিনে জগতের মানুষ হলেও তার ক্রিকেট প্রেমের গল্প কমবেশি অনেকেরই জানা। নারী ক্রিকেটার মিতালি রাজের জীবনী নিয়ে তার পরিচালিত সিনেমা ‘সাবাস মিতু’ আগামী বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ