• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

সব রকমের ক্রিকেট থেকে অবসর নিলেন ডিভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক: / ২৪ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

বাইশ গজে আর দেখা যাবে না তাকে! সব রকমের ক্রিকেট থেকে অবসর নিলেন এবি ডিভিলিয়ার্স। শুক্রবার ট্যুইট করে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিলেন দক্ষিণ আফ্রিকার এ কিংবদন্তি ক্রিকেটার।

প্রাক্তন প্রোটিয়া ক্যাপ্টেন তার ১৭ বছরের বর্ণাঢ্য কেরিয়ারে ইতি টানলেন। দেশের জার্সিতে ১১৪টি টেস্ট (৮৭৬৫ রান, ২২টি সেঞ্চুরি ও ৪৬টি হাফ সেঞ্চুরি) ২২৮টি ওয়ানডে (৯৫৭৭ রান, ২৫টি সেঞ্চুরি ও ৫৩টি হাফ-সেঞ্চুরি) ও ৭৮টি টি-২০ (১৬৭২ রান) খেলেছেন ‘মিস্টার ৩৬০’। ডিভিলিয়ার্সের নাম ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

ট্যুইটারে এবিডি লেখেন, ‘অসাধারণ একটা যাত্রা, কিন্তু আমি সব রকমের ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিলাম। বড় ভাইয়ের সঙ্গে খেলা শুরু করেছিলাম। অত্যন্ত উপভোগ করেছি। সেরকমই ছিল উদ্যেগ। এখন ৩৭ বছর বয়সে দাঁড়িয়া সেই আগুনটা আর উজ্জ্বল ভাবে জ্বলছে না।’

এবিডি সকলকে ধন্যবাদ জানিয়ে নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করে এই বার্তা দিয়েছেন।

দক্ষিণ আফ্রিকান ক্রিকেটকে তিনি বিদায় জানিয়েছিলেন অনেক আগেই, তবে বিশ্বজোড়া বিভিন্ন টি-টোয়েন্টি লীগে চলছিল তার ব্যাটের গর্জন। এবারের আইপিএলেও দেখা গিয়েছিল কোহলি ডিভিলিয়ার্স জুটিকে। কিন্তু এবার চিরতরে থেমে গেল সেই ব্যাটের গর্জন, সমস্ত ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন তিনি।
সূত্র : জি২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
%d bloggers like this: