• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

শ্রীমঙ্গলে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

আমার কাগজ প্রতিবেদকঃ / ৩৪ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‍্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। রোববার (০৭ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কমলগঞ্জের ব্যবসায়ী নাজমুল হাসান হত্যা মামলার এজাহারভুক্ত ২ নং আসামি তোফায়েল আহমেদ (৩৫) ও ৮ নং আসামি শহীদ মিয়া (৪০)।

র‍্যাব জানায়, শনিবার গভীর রাতে শ্রীমঙ্গল উপজেলার মিতরিঙ্গা চা বাগান এলাকায় কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে। এ খবরে র‍্যাবের একটি দল ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা র‍্যাবকে গুলি করে। এ সময় র‍্যাবও পাল্টা গুলি করলে দুজন আহত হয়। আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুটি রিভলবারসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক বসু দত্ত চাকমা জানান, এ ঘটনায় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন। ভোররাতে মিরতিঙ্গা চা বাগান এলাকায় র‍্যাবের গাড়ি লক্ষ্য করে তারা গুলি চালালে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এতে তারা নিহত হয়।

মৌলভীবাজারের কমলগঞ্জের চৈত্রঘাটে ৩১ অক্টোবর দুপুর দেড়টার দিকে সন্ত্রাসীরা একটি মাইক্রোবাসে এসে প্রকাশ্যে ব্যবসায়ী নাজমুল হাসানকে কুপিয়ে গুরুতর আহত করেন। ওই দিন সন্ধ্যা ৭টার দিকে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমুলের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত নাজমুল হাসানের বড় ভাই শামসুল হক বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনার সিসিটিভি ফুটেজ ফেসবুকে ভাইরাল হলে আসামিদের শনাক্ত করতে পুলিশ মাঠে নামে। এ পর্যন্ত পুলিশ কমলগঞ্জ, রাজনগর ও ঢাকা থেকে আট আসামিকে গ্রেফতার করেছে। ইতোমধ্যে কয়েকজন আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
%d bloggers like this: