• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:৪১ অপরাহ্ন

শেষ ধাপে রাজৈর উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ১৫ জুন

প্রতিবেদকের নাম / ৬৯ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

মাদারীপুর থেকে নাজমুল কবীর
মাদারীপুরের রাজৈরে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেষ ধাপে চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল কার্যক্রম শেষ সময় মঙ্গলবার বিকেলে ৫টা পর্যন্ত ছিল। মনোনয়নপত্র দাখিলের শেষ সময়ে ৪ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ২৪ জন সংরক্ষিত মহিলা আসনে ৩৭ জন সাধারণ সদস্য হিসেবে ১২০ জন মনোনয়নপত্র জমা দেন। এরমধ্যে আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ৬ জন সাধারণ মহিলা সংরক্ষিত সদস্য হিসেবে ১০ জন ও সাধারণ সদস্য হিসেবে ৩১ জন মনোনয়নপত্র জমা দেন।
বদরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ৯ জন সাধারণ মহিলা সংরক্ষিত সদস্য হিসেবে ৮ জন ও সাধারণ সদস্য হিসেবে ৩৫ জন মনোনয়নপত্র জমা দেন।
হোসেনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ৪ জন সাধারণ মহিলা সংরক্ষিত সদস্য হিসেবে ৮ জন ও সাধারণ সদস্য হিসেবে ২৩ জন মনোনয়নপত্র জমা দেন।
খালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ৫ জন সাধারণ মহিলা সংরক্ষিত সদস্য হিসেবে ১১ জন ও সাধারণ সদস্য হিসেবে ৩১ জন মনোনয়নপত্র জমা দেন। প্রতিটি ইউনিয়ন পরিষদের প্রার্থীরা

অপরদিকে কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করা হয়েছে। জানা যায় নিয়ামুল আকন নামে একজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র জমা দিতে গেলে তাকে বাধা দেয়া হয় রিটার্নিং অফিসার মনোনয়ন গ্রহণ করার উদ্যোগ নিলে তাকে আক্রমণ করে। আর একারনে। এ বিষয়ে নির্বাচন কমিশনকে অবহিত করা হলে নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করেন।

মনোয়নপত্র জমা দিতে আসা সমর্থকরা মিছিলে মিছিলে মুখরিত করে রাখেন উপজেলা চত্বর। আগামী ১৫ জন উপজেলার খালিয়া, বদরপাশা, আমগ্রাম ও হোসেনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ