• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন

শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের নতুন ডিজি মোবেরা খানম

আমার কাগজ ডেস্ক: / ৩৬ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) হিসেবে কাস্টমস আইসিডির কমিশনার বেগম মোবেরা খানমকে নিয়োগ দিয়েছে সরকার। অন্যদিকে অধিদপ্তরের বর্তমান ডিজি ড. মো. আব্দুর রউফকে নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের ডিজি করা হয়েছে।

এছাড়াও জাতীয় রাজস্ব বোর্ডের আরও কিছু গুরুত্বপূর্ণ পদে কয়েকজনকে বদলি ও পদায়ন করা হয়েছে।
রোববার জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসন শাখা-১ এর দ্বিতীয় সচিব শেখ মেজবাহ-উল-সাবেরিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, জাতীয় রাজস্ব বোর্ডে সংযুক্ত কমিশনার ড. এ.কে.এম নুরুজ্জামানকে জাতীয় রাজস্ব বোর্ডের গবেষণা পরিসংখ্যান বিভাগের মহাপরিচালক (ডিজি) হিসেবে বদলি বা পদায়ন করা হয়েছে। শুল্ক ও গোয়েন্দা অধিদপ্তরের ডিজি ড. মো. আব্দুর রউফকে নিরীক্ষা গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের ডিজি, কাস্টমস আইসিডির কমিশনার বেগম মোবেরা খানমকে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের ডিজি, খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটেরের কমিশনার (চলতি দায়িত্ব) মুহাম্মদ জাকির হোসেনকে খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটেরের কমিশনার (চলতি দায়িত্ব) এবং খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটেরের কমিশনার (চলতি দায়িত্ব) মো. সামছুল ইসলামকে কাস্টমস হাউজ আইসিডির কমিশনার (চলতি দায়িত্ব) হিসেবে বদলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ