• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

শুভাঢ‍্যা ইউনিয়নে সদস্য পদে দলীয় মনোনয়ন চান আমান

আমার কাগজ ডেস্ক: / ৬৪ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২ অক্টোবর, ২০২১

ঢাকা কেরানীগঞ্জের শুভাঢ‍্যা ইউনিয়নের ২নং ওয়ার্ডে সদস্য পদে দলীয় মনোনয়ন চান আমিনুল ইসলাম আমান।
সবার পরিচিত মুখ শুভাঢ‍্যা ইউনিয়নের ২নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম আমান এলাকার যে কোন সমস্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে ছুটে যান এবং সমস্যা সমাধান ও সহযোগীতা করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের বিয়ে স্বাদী, অভাবী, কাজহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার যেন এখন নেশা ও পেশা হয়ে দাঁড়িয়েছে। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিবোধসহ জনসচেতনতামূলক কর্মসুচিও চালিয়ে যাচ্ছেন তিনি।
এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে কাজ করে যাচ্ছেন তিনি।
এ বিষয়ে আমিনুল ইসলাম আমান এ প্রতিবেদক কে জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত দেশ গঠনে একসঙ্গে কাজ করে যেতে চাই। অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার থেকে সবসময় কাজ করতে চাই।
আমিনুল ইসলাম আমান বলেন, আমার রাজনৈতিক অভিভাবক মাননীয় মন্ত্রী নসরুল হামিদ বিপু ভাই যদি আমাকে এই ধরনের ইঙ্গিত দেন তবেই আমি জনগণের আশা পূরণ করতে রাজি আছি।
তিনি বলেন দল মনোনয়ন দিলেই তিনি আসন্ন ইউপি নির্বাচনে অংশ নিয়ে এ পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। অন্যথায় দলীয় সিদ্ধান্ত মোতাবেক কাজ করবেন বলে তিনি জানান।
আমিনুল ইসলাম আমান ৮০’র দশক ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
তার সমর্থক ও স্থানীয়রা বলেন, কেরানীগন্জ মাটি ও মানুষের নেতা বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য নসরুল হামিদ বিপুর আস্থাভাজন কর্মী আমিনুল ইসলাম আমান। এবার আমরা থাকে শুভাঢ‍্যা ২ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই। আমিনুল ইসলাম আমান বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথে নিজেকে সম্পৃক্ত রেখে এলাকা ও এলাকাবাসীর সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি।
জানা যায়, আওয়ামী লীগের এই নিবেদিত প্রান কর্মী প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এবং থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম.ই মামুনেরও একজন কর্মী হিসেবে এলাকাবাসীর সুখ দুঃখে পাশে থেকে তাদের সেবা করে আসছেন। তাই এলাকাবাসীর আরো কাছে থেকে এলাকার উন্নয়নে কাজ করার জন্য এবার ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ড সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: