• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৪৫ অপরাহ্ন

শাহরুখ খান প্রতিহিংসার শিকার: মমতা বন্দ্যোপাধ্যায়

আমার কাগজ ডেস্ক: / ৩৯ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

বলিউড সুপারস্টার শাহরুখ খান প্রতিহিংসা শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বাই সফরকালে বুধবার তিনি এ কথা বলেন বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে।

রাজনৈতিক নেতা, আন্দোলনকর্মী ও সাবেক বিচারপতিদের সঙ্গে এক আলাপচালিতায় এ কথা বলেন মমতা। এ সময় বিজেপিকে ‘নিষ্ঠুর ও অগণতান্ত্রিক’ দল বলে অভিহিত করে মমতা সামনে এগিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধতার প্রয়োজনীয়তা তুলে ধরেন তিনি।

এ সময় তিনি বলেন, ভারতের মানুষ জনশক্তি ভালোবাসে, পেশিশক্তি নয়। আমরা নিষ্ঠুর অগণতান্ত্রিক দল বিজেপির মুখোমুখি হয়েছি। যদি আমরা ঐক্যবদ্ধ হই, তাহলে আমরা জিতে যাবো।

আলাপচারিতায় উপস্থিত থাকা বলিউড পরিচালক মহেশ ভাটকে মমতা বলেন, মহেশজি, আপনিও তো প্রতিহিংসার শিকার হয়েছেন, শাহরুখ খানও প্রতিহিংসার শিকার হয়েছে। যদি আমরা জিততে চাই, তাহলে আমাদের লড়াই করতে হবে, এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

এ সময় মারাঠা বীর শিবাজীকে নিয়ে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার উল্লেখ করে মমতা বলেন, বাংলা ও মহারাষ্ট্রের সম্পর্ক গভীর।

বুধবারের এই আলোচনায় মমতার সঙ্গে উপস্থিত ছিলেন হাইকোর্টের সাবেক বিচারপতি শফি পারকার এবং অভয় থিপসে, তুষার গান্ধী, সাবেক কংগ্রেস নেতা সঞ্জয় ঝা, সুধীন্দ্র কুলকার্নি, শত্রুঘ্ন সিনহা, লেখক শোভা দে এবং বলিউড তারকা স্বরা ভাস্কর, রাহুল বোস ও কঙ্কনা সেন শর্মা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ