• রবিবার, ২২ মে ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

শাবনূর আপাই আমার কাছে অভিনয়ের রানি: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: / ৪৩ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক:
শাবনূর অভিনীত ব্লকবাস্টার হিট ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিকুয়েলে অভিনয় করলেন আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নামের ছবিটি মুক্তির পর কয়েকটি হলে হাউসফুল যাচ্ছে বলে খবর।

এ খবরে উচ্ছ্বসিত ছবির নায়িকা অপু বিশ্বাস। কলকাতা থেকে জানালেন, তিনি খুব খুশি।

ছবিটিতে অভিনয় করতে গিয়ে চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে আলোচনা করেছেন কিনা প্রশ্নে অপু বিশ্বাস জানালেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি দেখেই এর সিকুয়েলে অভিনয়ে নিজেকে প্রস্তুত করেন। এ বিষয়ে শাবনূরের সঙ্গে কথাও বলেছিলেন তিনি।

এ চিত্রনায়িকা বললেন, শাবনূর আপার কারণেই আমি আজ অপু বিশ্বাস। একমাত্র সিনেমায় শাবনূরের অভিনয় দেখেই ঢাকাই ছবিতে তিনি নায়িকা হয়েছেন বলে জানালেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘যখন শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু করার কথাবার্তা চূড়ান্ত হলো, এর পরই ওই ছবিটি দেখেছি। শাবনূর আপা নায়িকা ছিলেন। ছবিটি দেখার পর শাবনূর আপার সঙ্গে কথা বলেছিলাম। ঢাকার চলচ্চিত্রে একমাত্র শাবনূর আপাই আমার কাছে অভিনয়ের রানি। তার চোখ, মুখ, নাক- কি সুন্দর! ও মাই গড, সে কী অভিনয়!

অপু বলেন, ‘মূলত শাবনূর আপার ‘জীবন সংসার’ দেখেই আমি নায়িকা হতে চেয়েছিলাম। ছোটবেলা থেকে আমি নাচ করতাম। কিন্তু ওই ছবিতে শাবনূর আপাকে দেখার পর নায়িকা হওয়ার সাধ হয়েছিল। বলতে পারেন, শাবনূর আপার কারণেই আমি আজ অপু বিশ্বাস।’

ছবির বিষয়ে কী কথা হলো শাবনূরের সঙ্গে সে প্রশ্নে অপু বলেন, যখন উনাকে জানালাম শ্বশুরবাড়ি জিন্দাবাদ–এর সিকুয়েলে আমি অভিনয় করতে যাচ্ছি, তিনি বলছিলেন, ‘করো করো, তুমি ভালো করতে পারবা।’ আমি বললাম, ‘তোমার চেয়েও?’ বললেন, ‘আমাকে না টপকাতে পারলে কিসের অভিনেত্রী তুমি?’ তখন আমি বললাম, ‘আপা, কোনো সমস্যা হলে শিখিয়ে দিও।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ