• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন

শাজাহান খানের সিনেমা থেকে সরে দাঁড়ালেন সুনেরাহ

বিনোদন ডেস্কঃ / ১৬ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২

 

সাবেক নৌপরিবহণমন্ত্রী এবং শ্রমিক নেতা শাজাহান খানের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘জয় বাংলার ধ্বনি’।

সিনেমায় অভিনয় করছেন হালের আলোচিত নায়ক নিরব। তার বিপরীতে থাকার কথা ছিল ‘ন ডরাই’ খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের।

গত ৯ অক্টোবর চুক্তিবদ্ধ হন এ অভিনেত্রী। কিন্তু বৃহস্পতিবার সিনেমার সংবাদ সম্মেলনে নিরবকে দেখা গেলেও উপস্থিত ছিলেন না সুনেরাহ।

পরে জানা গেল সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন এ অভিনেত্রী।

কেন সড়ে দাঁড়ালেন? এ প্রশ্নে গণমাধ্যমকে সুনেরাহ বলেন, ‘আমাকে যে গল্প পাঠানো হয় সেটা পড়ার পর পরিচালকের সঙ্গে আমার চরিত্রের লাইনআপে পরিবর্তন আনার বিষয়ে কথা হয়। পরে যেটা পাঠিয়েছে সেটাও আমার পছন্দ হয়নি। সেটা নিয়েই কিছুটা গড়মিল অবস্থা তৈরি হয়েছে। পরিচালক একটু ভালোভাবে বললে হয়তো অভিনয় করা হতো। কিন্তু তিনি আমার সঙ্গে ভালো আচরণ করেননি। রূঢ় ভাষায় বলেছেন আমাকে সিনেমাটি করতেই হবে। তাই সিদ্ধান্ত নিয়েছি আমি এটি করব না’।

সরকারি অনুদানে সিনেমাটি নির্মাণ করছেন খ ম খুরশেদ। সুনেরাহের এমন অভিযোগের ভিত্তিতে পরিচালক খ ম খুরশেদের বক্তব্য নেওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ন ডরাই’ সিনেমাতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় পুরস্কার জেতেন সুনেরাহ। অনেকদিন ধরেই ফ্যাশন মিডিয়ায় কাজ করছেন তিনি। তবে অভিনয়ের প্রতি বিশেষ ঝোঁক রয়েছে তার।

প্রসঙ্গত, ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমা ‘জয় বাংলার ধ্বনি’। ছবিটি ৬০ লাখ টাকা পেয়েছে অনুদান হিসেবে। এর কাহিনিকার আওয়ামী লীগ নেতা শাজাহান খান এমপি। এতে প্রধান চমক নন্দিত অভিনেতা ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। প্রথমবার একজন রাজাকারের চরিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ