• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

ললিত মোদির সঙ্গে সুস্মিতার প্রেম, ভারতজুড়ে হইচই

বিনোদন ডেস্ক: / ১৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৬ জুলাই, ২০২২

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ফের প্রেমে পড়েছেন। ৪৬ বছর বয়সি এই অভিনেত্রী এবার প্রেমে পড়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চেয়ারম্যান ললিত মোদির।

সম্প্রতি টুইটারে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর বেশ কিছু ছবি প্রকাশ করে নতুন এই সম্পর্কের কথা জানিয়েছেন ৫৬ বছর বয়সি ললিত মোদি। প্রথম টুইটে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন তিনি; পরের টুইটে জানান এখনও বিয়ে করেননি, ডেট করছেন। তবে বিয়ে করবেন শিগগিরই।

সুস্মিতা সেন ও ললিত মোদির এই প্রেমের কাহিনি প্রকাশ্যে আসার পরই অন্তর্জালে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে; রীতিমতো ভারতজুড়ে হইচই পড়েছে। এ নিয়ে এবার মুখ খুলেছেন সুস্মিতার বাবা সুবীর সেন, যিনি ভারতীয় বিমানবাহিনীর সাবেক কর্মকর্তা।

বার্তা সংস্থা আইএএনএসের উদ্ধৃতি দিয়ে ফিল্মিবিট ডটকমের খবর, সুস্মিতার বাবা সুবীর সেন বলেছেন, মেয়ের সম্পর্কের ব্যাপারে তিনি অবগত নন। তাঁর ভাষ্যে, ‘এ ব্যাপারে আমার কাছে কোনও তথ্য নেই বা কিছুই জানি না। শুক্রবার সকালে আমার মেয়ের সঙ্গে টেলিফোনে কথা হয়েছে। কিন্তু এ ব্যাপারে সে কিছুই বলেনি। মিডিয়ার লোকজনের কাছে ললিত মোদির টুইট সম্পর্কে জেনেছি। এ ব্যাপারে আমার কাছে কোনও তথ্য নেই। তাই আমি মন্তব্য করতে অপারগ।’

গেল বছরের শেষে মডেল রহমান শালের সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্কের ইতি টানেন সুস্মিতা সেন।

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। দত্তক নিয়েছেন দুই কন্যাসন্তান। অন্যদিকে, ললিত মোদি ১৯৯১ সালে মিনাল সাগ্রানির সঙ্গে ঘর বেঁধেছিলেন। তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ২০১৮ সালে মিনাল ক্যানসারে মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ