• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন

র‌্যাবের কেউ আইনবিরোধী কাজ করলে ব্যবস্থা নেওয়া হচ্ছে

আমার কাগজ ডেস্ক: / ১৪ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, যুক্তরাষ্ট্রের দেওয়া নিষেধাজ্ঞায় র‍্যাবে যেসব সংস্কারের কথা বলা হয়েছে, সেসব করার দায়িত্ব সরকারের। যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার বিষয়ে সব অভিযোগের জবাব দেওয়া হয়েছে। সরকার বিষয়টি নিয়ে কাজ করছে। সংস্থার কেউ আইনবিরোধী কাজ করলে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে সিলেট র‍্যাব-৯ এর সদর দপ্তরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। র‍্যাব-৯ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

র‍্যাব মহাপরিচালক বলেন, সরকারের নির্দেশনায় জঙ্গি, সন্ত্রাসবাদ ও মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে র‍্যাব। জঙ্গি-সন্ত্রাসীদের কাছে র‍্যাব একটি আতঙ্কের নাম। দেশের আইনশৃঙ্খলা রক্ষায় অতন্দ্র প্রহরী হয়ে র‍্যাব অবিরাম কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে মানুষের আস্থা অর্জন ও জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছে র‍্যাব-৯। ২০০৫ সালের সেপ্টেম্বরে প্রতিষ্ঠার পর থেকে র‍্যাব-৯ এর যে সকল সদস্য দেশের জন্য কাজ করে জীবন বিলিয়ে দিয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করছি।

এম খুরশীদ হোসেন বলেন, আইনশৃঙ্খলার রক্ষায় নিয়োজিত থাকার পাশাপাশি র‍্যাব-৯ সকল দুর্যোগ মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়েছে। বিগত বন্যায় অসহায় মানুষের মুখে খাবার তুলে দেওয়াসহ নানা সহায়তা প্রদান করেছে র‍্যাব-৯।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ