• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:১৫ অপরাহ্ন

রিয়াল মাদ্রিদের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক: / ১৩ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের প্রথমার্ধেই পিছিয়ে পড়ে শঙ্কায় পড়ে যায় রিয়াল মাদ্রিদ। তবে শেষ পর্যন্ত কোনো অঘটন হয়নি। পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়ে মায়োর্কার বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ।

লা লিগায় গতকাল রোববার মায়োর্কার বিপক্ষে ৪-১ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেছেন ভেদাত মুরিকি। আর দলের জয়ের ম্যাচে চার গোল করেছেন ফেদে ভালভেরদে, ভিনিসিউস জুনিয়র, রদ্রিগো ও আন্টোনিও রুদ্রিগার।

এদিন ম্যাচের ৩৫ মিনিটে পিছিয়ে পড়ে রিয়াল। ভেদাত মুরিকির গোলে এগিয়ে যায় মায়োর্কা। তবে এই আনন্দ বেশিক্ষণ টেকেনি মায়োর্কা শিবিরে। গোল করে রিয়ালকে সমতায় ফেরান ফেদে ভালভেরদে। বিরতির আগ মুহূর্তেই স্কোরলাইন ১-১ করেন তিনি।

এরপর আর পেছনে তাকাতে হয়নি রিয়ালকে। দ্বিতীয়ার্ধে গোলের উৎসব করে স্বাগতিকরা। প্রথমে ৭২তম মিনিটে লিড এনে দেন ভিনিসিউস। এর ৭ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো। এরপর ম্যাচ শেষ হওয়ার আগ মুহূর্তে আরেকটি গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন আন্টোনিও রদ্রিগার।

এই নিয়ে চলতি লিগে পাঁচ ম্যাচের সবগুলো জিতে পুরো ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠল রিয়াল। দুইয়ে নেমে গেছে বার্সেলোনা। সমান ম্যাচ খেলে বার্সার পয়েন্ট হলো ১৩। একটি ম্যাচে ড্র করেছে তারা, জিতেছে ৪টিতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ