• বুধবার, ২৫ মে ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

রাওয়ালপিন্ডি টেস্টে জেতেনি কেউ

স্পোর্টস ডেস্ক: / ২৯ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

ক্রীড়া ডেস্ক:

রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টে জিততে পারল না কেউই। ড্র মেনে নিয়ে পঞ্চম দিনের খেলা শেষ হওয়ার আগেই মাঠ ছাড়ে দুদল। সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামী আগামী ১২ মার্চ মাঠে নামবে দুদল।

ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে পাকিস্তান ৪৭৬ রানে ইনিংস ঘোষণা খেলতে নামে অস্ট্রেলিয়া। খেলতে নেমে চতুর্থ দিনশেষে ৭ উইকেট হারিয়ে ৪৪৯ রান সংগ্রহ করে অস্ট্রেলিয়া। পঞ্চম এবং শেষ দিনের খেলায় ব্যাট করতে নামেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটার মিচেল স্টার্ক এবং প্যাট কামিন্স।

এদিন শেষ তিন উইকেট হারায় মাত্র ১০ রান তুলতেই। ১৩ রানে মিচেল স্টার্ক, ৮ রানে প্যাট কামিন্স এবং ৩ রানে আউট হন নাথান লায়ন। আর শূন্যরানে অপরাজিত থাকেন জস হ্যাজলউড।

এদিকে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দুর্দান্ত খেলতে থাকেন দুই পাকিস্তানি ওপেনার ইমাম উল হক এবং মোহাম্মদ শফিক। ম্যাচের শেষ পর্যন্ত খেলে যান এই দুই ব্যাটার। দুজনই সেঞ্চুরির দেখা পেয়েছেন। ২৪২ বলে ১৩৬ রান করে অপরাজিত আব্দুল্লাহ শফিক। তার এই ইনিংসটি ১৫টি চার এবং একটি ছয়ে সাজানো।

এদিকে ১১১ রানে অপরাজিত থাকেন আরেক ওপেনার ইমাম উল হক। ২২৩ বলে খেলা এই ইনিংসটি ৭টি চার এবং দুটি ছয়ে সাজানো। দুই ইনিংসে দুটি সেঞ্চুরি করে ম্যাচসেরাও হয়ে এই বাঁ-হাতি ব্যাটার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ