• রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

রণবীর-আলিয়ার বিয়েতে ২০০ রক্ষী, যেমন হবে তাদের যোগ্যতা

প্রতিবেদকের নাম / ৪১ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

বিনোদন ডেস্ক:

রণবীর কাপুরের সঙ্গে বিয়ে নিয়ে অবশেষে পাকা খবর দিলেন আলিয়া ভাটের চাচা রবিন ভাট। তিনি জানিয়েছেন, ১৪ এপ্রিল হবে বিয়ের মূল অনুষ্ঠান। রণবীরদের বাড়ি ‘বাস্তু’তেই হবে যাবতীয় আয়োজন। হাই প্রোফাইল এই বিয়ে ঘিরে থাকবে কড়া নিরাপত্তা। মাছি গলবার জো থাকবে না।

আলিয়ার সৎ ভাই রাহুল ভাট আগেই জানিয়েছেন, কেবলমাত্র দুই পরিবার এবং কাছের বন্ধুরাই শামিল হবেন রণবীর-আলিয়ার বিয়েতে। এই বিয়ের নিরাপত্তার আয়োজন নিয়েও বেশ কিছু তথ্য ফাঁস করেন রাহুল।

ইন্ডিয়া টুডে’তে দেওয়া সাক্ষাত্কারে রাহুল জানিয়েছেন, মাত্র ২৮ জন অতিথি থাকবে বিয়ের অনুষ্ঠানে। তারা মূলত পরিবারের সদস্য। মহেশ ভাট ও তার প্রথম স্ত্রী কিরণ ভাটের ছেলে রাহুল, পূজা ভাটের ভাই।

মুম্বাইয়ের ‘সেরা নিরাপত্তা’ টিম থাকবে রণবীর-আলিয়ার বিয়ের দায়িত্বে। রাহুল এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘ইউসুফ ভাই দায়িত্ব নিয়েছেন নিরাপত্তার। ওনার সিকিউরিটি ফোর্স- ৯/১১ সেরা নিরাপত্তা এজেন্সি। ২০০ নিরাপত্তারক্ষী থাকছে। আমার টিম থেকেও ১০ জন থাকবে’।

রাহুল আরও জানিয়েছেন, বর-কনের বিশেষ দাবি মেনে নিরাপত্তা রক্ষীদের ইংরাজি জানতে হবে। নম্র-ভদ্র ব্যবহার থাকতে হবে আর অবশ্যই ধূমপান করলে চলবে না। হতে হবে বুদ্ধিদীপ্ত। এছাড়া কূটনৈতিক জ্ঞান থাকাটাও বাঞ্ছনীয়।

পেশায় ফিটনেস কোচ রাহুল বলেন, ‘আরকে স্টুডিও আর বাস্তু দুই জায়গাতেই রক্ষীরা থাকবে। ড্রোনের ব্যবস্থাও থাকছে, আকাশপথেও নজরদারি হবে’। কোনো রকম অবাঞ্ছিত ঘটনা বোনের বিয়েতে কাম্য নয়, সেই ব্যাপারে সচেতন থাকছেন রাহুল।

ছবি শিকারিরা যাতে কোনো মতেই বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি তুলতে না পারে, সেই জন্য বিয়ের ভেন্যু ঢেকে দেওয়া হচ্ছে পর্দা দিয়ে। কাপড় দিয়ে তৈরি বিশেষ স্ক্রিনও থাকছে, যাতে বাইরে থেকে ছবি তোলা সম্ভবপর না হয়।

আপতত রণবীর-আলিয়ার বিয়ের শেষ পর্যায়ের প্রস্তুতি চলছে পুরোদমে। ১৩ এপ্রিল থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান, ১৪ এপ্রিল মূল আয়োজন। নাচগান, ককটেল পার্টির আয়োজনও রয়েছে সেখানে। এরপর ১৭ এপ্রিল তাজ প্যালেসে হবে বিয়ের রিসিপশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ