• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন

রণবীর-আলিয়ার বিয়েতে দাওয়াত পায়নি বচ্চন পরিবার, যাননি বানসালি

প্রতিবেদকের নাম / ৩৯ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

পাঁচ বছর প্রেমের পর গেল ১৪ এপ্রিল বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

কিন্তু, রণবীর-আলিয়ার বিয়ের অতিথি তালিকায় দুঃখজনকভাবে বাদ পড়েছেন ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকে। এর মধ্যে রয়েছেন রণবীরের শৈশবের বন্ধু সিদ্ধার্থ আনন্দ (যিনি ‘বাচনা এ হাসিনো’ সিনেমায় রণবীরের পরিচালক), বিক্রমজিৎ সিং (‘রায়’ পরিচালক) ও বিনয় গান্ধী। তাঁরা না ছিলেন বিয়ের তালিকায়, না বিবাহোত্তর সংবর্ধনায়।

এক প্রতিবেদনে বলিউড হাঙ্গামা আরও জানিয়েছে, ‘সাওয়ারিয়া’ সিনেমা দিয়ে রণবীরের ক্যারিয়ার শুরু, যার পরিচালক সঞ্জয় লীলা বানসালি। আবার আলিয়া ভাটের সেরা পারফরম্যান্স দেখানো সিনেমা ‘গাঙ্গুবাই কঠিয়াবাড়ি’র পরিচালক তিনি। কিন্তু কোনও আয়োজনে বানসালিকে দেখা যায়নি।

সবচেয়ে বিব্রতকর ব্যাপার হলো, অতিথি তালিকায় ছিল না বচ্চন পরিবার। যদিও অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা ও তাঁর ছেলেমেয়ে অগস্ত্য-নাভিয়া নাভেলিকে বরপক্ষ হিসেবে দেখা গেছে (শ্বেতার শাশুড়ি রণবীরের দাদা রাজ কাপুরের মেয়ে), কিন্তু বচ্চন পরিবারের আর কাউকে নিমন্ত্রণ করা হয়নি।

১৬ এপ্রিল রাতে ছিল রণবীর-আলিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানসহ বহু তারকা।

খবরে প্রকাশ, এ যুগল তাঁদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ