• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত বেড়ে ৯, আহত ৬৮

আমার কাগজ ডেস্ক: / ১৯ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৬৮ জন। রোববার রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রাত থেকে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে। বৃষ্টির মধ্যেই রাত সাড়ে ১২টার দিকে খারুভাজ সেতুর কাছে দিনাজপুর ছেড়ে ঢাকাগামী জোয়ানা পরিবহণের একটি বাসের সঙ্গে ঢাকা থেকে পঞ্চগড়গামী ইসলাম পরিবহণের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। দুটি বাসে অন্তত ৮০ জন যাত্রী ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বৃষ্টিতে ভিজে উদ্ধার কাজ পরিচালনা করেন। দুর্ঘটনায় ঘটনাস্থলে পাঁচ জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বাকিরা মারা গেছেন।

নিহত পাঁচ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন নীলফামারীর সৈয়দপুরের কামারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক অলিউল ইসলাম জুয়েল, জোয়ানা পরিবহণের চালকের সহকারী নয়ন আলী, রংপুরের তারাগঞ্জের কছিম উদ্দিনের ছেলে আনিসুর রহমান (৪৮), মকবুল হোসেনের ছেলে মহসিন আলম সাগর (৪২) ও মজিবর রহমানের ছেলে আনোয়ার হোসেন(৩৫)।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শরিফুল ইসলাম বলেন, হাসপাতালে ৬৮ জন আহত ব্যক্তি চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, এখন পর্যন্ত ৯ জন মারা গেছেন। নিহতদের সবার নাম পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। আহতদের মধ্যে ৬৮ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ