• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

যুবলীগ উপমহাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী যুব সংগঠন: শেখ পরশ

আমার কাগজ প্রতিবেদকঃ / ৪১ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

শুক্রবার (১২ নভেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতি বিজড়িত ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে এ বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রা রাজধানীর বিভিন্ন পথ প্রদক্ষিণ করে ধানমণ্ডি ৩২ নম্বরে শেষ হয়।

আনন্দ শোভাযাত্রা শেষে যুবলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, এটা একটা ঐতিহাসিক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা। এই আনন্দ শোভাযাত্রার মাধ্যমে আপনারা প্রমাণ করেছেন যুবলীগ শুধু বাংলাদেশের সবচেয়ে বড় যুবসংগঠন নয়, যুবলীগ উপমহাদেশের সবচেয়ে বড় ও শক্তিশালী যুব সংগঠন।

তিনি বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকলে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা তাঁর উন্নয়ন কর্মকাণ্ড মসৃণভাবে সম্পন্ন করতে পারবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবেন। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে যুবলীগ আপসহীন। বাংলাদেশ এবং শেখ হাসিনার বিরুদ্ধে যে কোন ধরণের ষড়যন্ত্র রাজপথে থেকেই তা প্রতিহত করবে ঐক্যবদ্ধ যুবলীগ।

পরিশেষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক বর্ণাঢ্য শোভাযাত্রা উপহার দেওয়ার জন্য কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা জেলা, গাজীপুর জেলা ও গাজীপুর মহানগরসহ সকল স্তরের নেতা-কর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন যুবলীগ চেয়ারম্যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ