• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২০ অপরাহ্ন

মৌসুমীর জন্মদিনে চমকে দিলেন ওমর সানী

বিনোদন ডেস্কঃ / ১২ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

 

ঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় নায়িকা আরিফা পারভিন মৌসুমীর জন্মদিন আজ। ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে চলচ্চিত্রে আসা এ তারকা পা দিলেন পঞ্চাশে। দিনটি ঘিরে ঘরোয়া ও আনুষ্ঠানিকভাবে উদযাপন চলছে। ইতোমধ্যে উপহার দিয়ে মৌসুমীকে চমকে দিয়েছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। রাত ১২টায় বাসায় কাটা হয়েছে কেক।

‘শুভ জন্মদিন প্রিয়দর্শিনী, আল্লাহ সুবহানাহুতায়ালা তোমাকে সুস্থ রাখুন পরিবার নিয়ে ভালো রাখুন’— এভাবেই বৃহস্পতিবার (৩ নভেম্বর) জন্মদিনের প্রথম প্রহরে মৌসুমীর জন্মদিনে শুভেচ্ছা জানান ওমর সানী।

এদিন রাত ১২টার পর পারিবারিকভাবে জন্মদিনের কেক কাটেন সানী। পরে সেই ছবি ও একটি ভিডিও তার ফেসবুকে প্রকাশ করেন। সঙ্গে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন প্রিয়দর্শিনী, আল্লাহ সুবহানাহুতায়ালা তোমাকে সুস্থ রাখুন পরিবার নিয়ে ভালো রাখুন। তোমার জন্মদিনে সবার মাঝে আমিও একজন ভালোবাসার মানুষ, সবাই দোয়া করবেন ওর জন্য। শুভ জন্মদিন।’

১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্ম মৌসুমীর। বাবা নাজমুজ্জামান মনি ও মা শামীমা আখতার জামান। ১৯৯৩ সালে চলচ্চিত্রে আসেন ঢালিউডের ‘প্রিয়দর্শিনী’। এরপর আর পেছনে তাকাতে হয়নি। উপহার দিয়েছেন একে একে শতাধিক সিনেমা। ‘মেঘলা আকাশ’, ‘দেবদাস’, ও ‘তারকাঁটা’র জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

মৌসুমী ছোটবেলা থেকেই অভিনেত্রী এবং গায়িকা হিসেবে তার কর্মজীবন শুরু করেন। এরপর তিনি ‘আনন্দ বিচিত্রা ফটো বিউটি কনটেস্ট’ প্রতিযোগিতায় বিজয়ী হন, যার ওপর ভিত্তি করে তিনি ১৯৯০ সালে টেলিভিশনের বাণিজ্যিক ধারার বিভিন্ন অনুষ্ঠান নিয়ে হাজির হন। চিত্রনায়িকা হিসেবে ঢাকাই চলচ্চিত্রে মৌসুমীর অভিষেক ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মাধ্যমে।

ব্যক্তিগত জীবনে মৌসুমী ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানীর সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইজা (মেয়ে) নামের দুই সন্তান রয়েছে।

প্রসঙ্গত, মৌসুমী অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য মির্জা সাখাওয়াত হোসেনের ‘ভাঙন’ ও আশুতোষ সুজনের ‘দেশান্তর’। সংসার ও ছবির কাজ— দুটোই সামলে চলেছেন মৌসুমী। সম্প্রতি স্বামীসহ ঘুরে এসেছেন দুবাই।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ