• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

মিশা-জায়েদ প্যানেলে মৌসুমী

প্রতিবেদকের নাম / ২৯ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

বিনোদন প্রতিবেদক:
আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। এবারের নির্বাচনে অংশ নিতে চলেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এরই মধ্যে তিনি যোগ দিয়েছেন মিশা সওদাগর ও জায়েদ খানদের প্যানেলে। মৌসুমী সেখানে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন।

নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন প্যানেলটির দায়িত্বশীল একটি সূত্র।

চলচ্চিত্র শিল্পী সমিতিতে গত দুই মেয়াদে দায়িত্ব পালন করছে মিশা-জায়েদ প্যানেল। দুই মেয়াদেই তারা যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব সামলেছেন। এবারের নির্বাচনেও মিশা সভাপতি ও জায়েদ সাধারণ সম্পাদক পদে লড়বেন। তাদের সঙ্গে যুক্ত হলেন মৌসুমী।

যদিও গতবারের নির্বাচনে মিশা-জায়েদের সঙ্গে মৌসুমীর সম্পর্ক ছিল সাপে-নেউলে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়েছিলেন মৌসুমী। তবে এবার চিত্র ভিন্ন।

শুক্রবার বিকালে এফডিসিতে শিল্পী সমিতির বর্তমান সদস্যদের উপস্থিতিতে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে বিদায়ী কমিটির বার্ষিক আয়-ব্যয়সহ নানা কাজের হিসাব তুলে ধরা হয়। ওই সভায় মৌসুমী ও জায়েদ খানকে নানা বিষয়ে আলোচনা করতে দেখা যায়। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জায়েদ জানান, এবার তাদের প্যানেলে চমক থাকছে। যা পরে জানানো হবে।

তবে শুধু মৌসুমী নয়, মিশা-জায়েদ প্যানেলে আরেক জনপ্রিয় চিত্রনায়িকা সিমলাও রয়েছেন। শুক্রবারের সাধারণ সভায় তার নাম সামনে আনা হয়। তিনি নির্বাচনে লড়বেন বলেও জানানো হয়। তবে সিমলা কোন পদে লড়বেন তা জানানো হয়নি।

এদিকে বহু বছর পর আবারও শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হচ্ছেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি সভাপতি পদে লড়বেন। তার প্যানেলে সাধারণ সম্পাদক পদে লড়বেন চিত্রনায়িকা নিপুণ। এছাড়া এই প্যানেলে চিত্রনায়ক সাইমন সাদিক, ইমন এবং নিরবও রয়েছেন।

বিখ্যাত সিনেমা ‘বেদের মেয়ে জোছনা’র নায়ক ইলিয়াস কাঞ্চন এর আগে ১৯৮৯ সালে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। ওই বছর তার প্যানেল থেকে সভাপতি হয়েছিলেন খল অভিনেতা আহমেদ শরীফ। এবার ইলিয়াস কাঞ্চন সভাপতি পদে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ