• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৩ অপরাহ্ন

মিমি-নুসরাতসহ ৬ নারী এমপির সঙ্গে সেলফি, তোপের মুখে কংগ্রেস নেতা

প্রতিবেদকের নাম / ৪৪ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক:
নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীসহ ভারতের ছয় নারী সংসদ সদস্যের সঙ্গে তোলা একটি সেলফি টুইটারে পোস্ট করে নেটমাধ্যমে বেশ নাজেহাল হয়েছেন কংগ্রেস নেতা শশী থারুর।
ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, সোমবার থেকে শুরু হয়েছে সংসদের শীতকালীন অধিবেশন। সে কারণে দিল্লিতে রয়েছেন যাদবপুরের তারকা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এবং বসিরহাটের সাংসদ নুসরাত জাহান। সোমবার সকালে মিমি, নুসরাতসহ ছয় নারী এমপির সঙ্গে ছবি তোলেন শশী থারুর। ওই ছবিতে ছিলেন বরামতির এমপি সুপ্রিয়া সুলে, পাতিয়ালার প্রনীত কৌর, দক্ষিণ চেন্নাইয়ের থামিঝাচি থাঙ্গাপাণ্ডিয়ান এবং এস জ্যোথিমনি।

সেই ছবিই টুইট করেন শশী থারুর। ছবিতে সবাইকে হাসিমুখে দেখা গিয়েছে। ক্যাপশনে কংগ্রেস শশী থারুর লিখেছেন, কে বলেছে লোকসভা কাজের জায়গা হিসেবে আকর্ষণীয় নয়?

এদিকে, শশী থারুর তার ভ্যারিফাইড টুইটার অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়। ছয় নারী সংসদ সদস্যের সঙ্গে শশী থারুরের এই ছবি মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। তারা ছবিটি নিয়ে নানা বিরূপ মন্তব্য করেন। অনেক নেটিজেন লিখেছেন, ছবির ক্যাপশন দিয়ে তিনি আসলে নারীদের অপমান করেছেন। কেউ কেউ আবার শশী থারুরকে আঙ্কেল এবং ভাই বলে কটাক্ষ করেছেন।

তবে টুইটার জুড়ে তীব্র সমালোচনা শুরু হওয়ার পর শশী থারুর আরেকটি টুইটারে ক্ষমা চেয়ে জানান, নিছক মজা করে ছয় নারী এমপির সঙ্গে তোলা ছবিটি পোস্ট করেছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ