• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩৩ অপরাহ্ন

মিঠামইনের নিখোঁজ প্রধান শিক্ষক সালামের সন্ধান চায় তার পরিবার

প্রতিবেদকের নাম / ৬১ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার আতপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালাম ভূঁইয়া (৬৫) চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাকে খুঁজে পেতে দেশের হৃদয়বান লোকদের প্রতি ঐকান্তিক সহযোগিতা চেয়েছে তার পরিবার।

আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁকে না পাওয়ায় শিক্ষকের বড় ছেলে সাকিবুর রহমান ভূঁইয়ার কিশোরগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নম্বর ৬০২/২২, তারিখ ১৩/০১/২০২২।

সংশ্লিষ্ট সূত্র মতে, আবদুস সালাম ভূঁইয়া গত ১২ জানুয়ারি বুধবার বিকাল অনুমান ৪টায় স্কুল ছুটি দিয়ে মিঠামইন উপজেলা সদর থেকে রংনা হয়ে কিশোরগঞ্জ শহরের একরামপুর সিএনজি স্টেশনে অনুমান সাড়ে ৫টার সময় পৌঁছলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত বাসায় পৌঁছাননি।

নিখোঁজ হওয়া সালাম স্যারের দৈহিক উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, গায়ের রং ফর্সা, দাড়িসম্বলিত মুখমণ্ডল গোলাকার। পরনে ছিল সাদা পায়জামা ও পাঞ্জাবি। তার জাতীয় পরিচয়পত্র নং- ৩২৭০৮২০১৭২ 3270820172. তার বর্তমান ঠিকানা জেলা শহরের নীলগঞ্জ রোডের সেবা আশ্রমের পাশে। বাসার হোল্ডিং নং- ৪৪৪।

ছবির লোকটির সন্ধান পেলে ০১৯৬১৭৪০৬৩২ মোবাইল ফোন নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন তার সহধর্মিণী রহিমা আক্তার (৪৮) ও মেয়ে শিক্ষক মেহনাজ ফারজানাসহ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ