• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

মা হওয়ার পরিকল্পনা করছিলেন সামান্থা

প্রতিবেদকের নাম / ৩৯ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক
সম্প্রতি অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কিন্তু ডিভোর্সের আগে মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী।

সামান্থার পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। এই সিনেমার প্রযোজক নীলিমা গুনা জানান, নাগার সঙ্গে ফ্যামিলি প্ল্যানিং করছিলেন সামান্থা। শুধু তাই নয়, এই কারণে প্রথমে সিনেমাটির প্রস্তাব ফিরিয়েও দিয়েছিলেন।

নীলিমা গুনা বলেন, ‘গত বছর আমার বাবা পরিচালক গুনশেখর গারু এই শকুন্তলমের জন্যই সামান্থাকে প্রস্তাব দিয়েছিলেন। চিত্রনাট্য শুনে তার খুব ভালো লেগেছিল। কিন্তু তখন তিনি জানিয়েছিলেন, এই বছর জুলাই, অগস্টের মধ্যে শুটিং শেষ করতেই হবে, কারণ তিনি মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সামান্থা জানিয়েছিলেন, সিদ্ধান্তটি তার কাছে প্রথম প্রাধান্য। আমারাও তার দেওয়া সময়ের মধ্যে প্রি-প্রোডাকশনের কাজ শেষ করেছিলাম। এটি শুনে তিনি আনন্দের সঙ্গে সিনেমাটির জন্য রাজি হয়েছিলেন।’

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। গত ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন নাগা-সামান্থা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: