• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

মায়ের সঙ্গে আর থাকবেন না আলিয়া

বিনোদন ডেস্কঃ / ১৬ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

মা পূজা বেদীর সঙ্গে আর থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের তরুণ অভিনেত্রী আলিয়া ফার্নিচারওয়ালা। মুম্বাইয়ের সেভেন বাংলোস এলাকায় নিজের জন্য আলাদা ফ্ল্যাট নিয়েছেন তিনি। সেখানেই স্বাধীনভাবে জীবন শুরু করতে চান।

ভারতীয় এক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মুম্বাইয়ের জুহুতে বিলাসবহুল বাড়িতে মায়ের সঙ্গে থাকতেন আলিয়া। তবে সেসব ছেড়ে হঠাৎ তার একা থাকার সিদ্ধান্ত অবাক করেছে অনেককে। বিশেষ করে, মা পূজার সঙ্গে তার সম্পর্ক এতো নিবিড় যে, তাকে ছেড়ে থাকার কথা ভাবতেই পারতেন না আলিয়া। এখন মাকে ছাড়াই থাকবেন তিনি।

খবরটির সত্যতা নিশ্চিত করেছেন আলিয়ার মা পূজা বেদী। তিনি সংবাদমাধ্যমকে জানান, তার মেয়ে আলিয়ার নতুন ঠিকানা হতে চলেছে তার বাড়ি থেকে পনেরো মিনিটের দূরত্বে। মায়ের ছায়ায় পরিচিত হতে না চেয়ে অল্প বয়সেই স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠতে চাইছেন আলিয়া। মা হিসেবে এতে তিনি গর্বিত।

উল্লেখ্য, বলিউড অভিনেত্রী পূজা বেদীর কন্যা আলিয়া ফার্নিচারওয়ালা। তার বয়স মাত্র ২৪ বছর। ইতিমধ্যে মডেলিংয়ে জনপ্রিয়তার পাশাপাশি বলিউডেও নাম লিখিয়েছেন আলিয়া। ২০২০ সালে ‘জওয়ানি জানেমান’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতে নেন প্রথম সিনেমা দিয়ে। সম্প্রতি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। এরমধ্যেই নিয়েছেন নতুন সিদ্ধান্ত। ক্যারিয়ারটাকে নিজেই গোছাতে চাইছেন তিনি। দেখা যাক শেষ পর্যন্ত কতটা সফল হন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ