• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

মাহির নতুন পোস্ট ঘিরে নানা প্রশ্ন

প্রতিবেদকের নাম / ৪১ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:

শনিবার গভীর রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক পেজে নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। যেটা পড়ে ধন্দে পড়ে গেছেন তার সোশ্যাল মিডিয়ার ভক্তরা। স্ট্যাটাসে কী বোঝাতে চেয়েছেন নায়িকা, তাই নিয়ে প্রশ্ন করেছেন অনেক নেটিজেন। যদিও মাহি সে সবের কোনো উত্তর দেননি।

সদ্যই নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’ নামে একটি ওয়েব ফিল্মের কাজ ছেড়ে দিয়েছেন অভিনেত্রী। যেটির মূল চরিত্রে অভিনয়ের কথা ছিল তার। কিন্তু শুটিং শুরুর আগে অসুস্থতার দোহাই দিয়ে তিনি ছবিটির কাজ ছেড়ে দেন। যদিও এর পেছনে বড় কোনো কারণ আছে বলে ধারণা নেটিজেনদের।

সেই বিষয় নিয়েই কি নায়িকা কিছু লিখেছেন? নাকি স্বামী রাকিব হাসানের সঙ্গে তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনো সমস্যা তৈরি হয়েছে? যা তিনি তুলে ধরেছেন ফেসবুক পোস্টের মাধ্যমে। কোনো প্রশ্নেরই উত্তর এখন মিলছে না। চলুন আপাতত দেখেই আসা যাক, ফেসবুকে কী লিখেছেন মাহি।

‘যখন কারও ভেতর থেকে তোমাকে হারানোর ভয় চলে যাবে তখনই মানে ঠিক তখনই সেই মানুষটার সঙ্গ পরিত্যাগ করা বাঞ্চনীয় । না হলে পরে অনেক দেরি হয়ে যাবে এবং এই পুরো সময়টাতে তোমাকে যে পরিমান অপমান আর কষ্ট সহ্য করতে হবে সেটা হবে দোযখ তুল্য।’

‘তাই আত্মাটাকে শুধুশুধু কষ্ট না দিয়ে নিজের আত্মসন্মান নিয়ে স্থান অন্য কারও জন্য ছেড়ে দেওয়া বুদ্ধিমানের কাজ। মনে রাখবেন, পৃথিবীতে কেউ না কেউ আপনাকে মৃত্যুর আগ পর্যন্ত হারানোর ভয় করবে। এমন একজনকে আল্লাহ নিশ্চয়ই আপনার জন্য দুনিয়াতে পাঠিয়েছেন। so chill.

‘আর স্রষ্টাতো বলেছেনই, ‘তুমি যাকেই আমার চেয়ে বেশি ভালোবাসবে, আমি তাকেই তোমার কাছ থেকে দূরে নিয়ে যাবো এবং তোমাকে একা করে রাখব।’ তিনি আরও বলেছেন, ‘কখনো বলবে না আমি তাকে ছাড়া বাঁচবো না।’

‘তবে আমি তাকে ছাড়াই তোমাকে বাঁচাবো এবং পেছনের অনুগত সব আবেগ কেড়ে নিয়ে তোমাকে দিব্যি সামনে নিয়ে যাব।’ সবচেয়ে বিচিত্র বিষয় হচ্ছে, তুমি বলতে থাকো ‘আমি মরে গেছি’ অথচ তুমি বাঁচো। অথচ তুমি বেঁচে থাকো। তোমার স্রষ্টা তোমাকে বাঁচায়, তোমার স্রষ্টা তোমাকে বাঁচিয়ে রাখে!’

প্রসঙ্গত, কিছুদিন আগে দ্বিতীয় স্বামী রাকিব হাসানের সঙ্গে ওমরাহ হজ পালনে সৌদি আরব গিয়েছিলেন মাহিয়া মাহি। জানিয়েছিলেন, সৌদি থেকে ফিরে তিনি চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’ ছবির কাজ শুরু করবেন। যেটিতে তার বিপরীতে নায়ক ইমন।

কিন্তু সম্প্রতি সৌদি থেকে ফেরার পরই মত পাল্টে যায় মাহির। নির্মাতা চয়নিকা চৌধুরীকে অভিনেত্রী জানিয়ে দেন, তার শরীর অসুস্থ, তিনি ছবিটি করবেন না। তাতে অবশ্য থেমে থাকেনি ছবির কাজ। মাহির জয়াগায় পরীমনিকে নিয়ে চয়নিকা ইতোমধ্যে তার ছবিটির কাজ শুরু করে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ