• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

মাহমুদউল্লাহদের কাঠগড়ায় দাঁড় করাতে বিসিবির তদন্ত কমিটি গঠন

র্স্পোটস ডেস্কঃ / ৬৭ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

বিশ্বকাপের ভরাডুবির কারণ খুঁজতে মাহমুদউল্লাহ, সাকিব, মুশফিকদের কাঠগড়ায় দাঁড় করাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এজন্য দুই সদস্যের তদন্ত কমিটি তৈরি করেছে বিসিবি।

বিসিবির দুই পরিচালক এনায়েত হোসেন সিরাজ ও জালাল ইউনুস তদন্ত কমিটির দায়িত্ব পেয়েছেন। ক্রিকেটার, কোচ ও ম্যানেজমেন্টকে আলাদা করে ডাকবেন তারা। সেই সঙ্গে বিশ্বকাপ খেলা দেখতে যাওয়া দর্শক ও কাভার করতে যাওয়া সাংবাদিকদের সঙ্গেও বসবেন।

জাতীয় দলের পাকিস্তান সিরিজের ক্যাম্প শুরু হচ্ছে ১২ নভেম্বর থেকে। অনুশীলন চলাকালীন ক্রিকেটারদের ডাকবে তদন্ত কমিটি। তবে ক্রিকেটারদের কোনোভাবেই বিরক্ত করবে না এ কমিটি। জালাল ইউনুস বলছিলেন,‘আমাদের কোনো টাইমফ্রেম নেই। পাকিস্তান সিরিজ চলাকালীন যখন মনে হবে ক্রিকেটারদের সঙ্গে কথা বলার সুযোগ আছে তখন কথা বলবো। ঠিক কোচদের সঙ্গেও এভাবে কথা বলবো। সিরিজটা যেন স্মুথলি খেলতে পারে সেদিকেই আমরা নজর দেব।’

২০০৩ বিশ্বকাপ ব্যর্থতার পর তদন্ত কমিটি গঠন করা হয়েছিল, কোচিং স্টাফ আর ক্রিকেটারদের সঙ্গে বৈঠক হয়েছিল টুর্নামেন্ট কাভার করতে যাওয়া কয়েকজন সাংবাদিকেরও। সেই রিপোর্টের পরপরই তৎকালীন অধিনায়ক খালেদ মাসুদ পাইলটকে বহিষ্কার করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ