• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৩১ অপরাহ্ন

মালাইকা কেন নায়িকা হতে পারেননি?

বিনোদন ডেস্ক: / ১৫ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

বলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছরের ক্যারিয়ারে এখনো নায়িকা তকমা জোটেনি। ‘আইটেম গার্ল’ই রয়ে গেলেন মালাইকা অরোরা? কোনো হিন্দি ছবিতেই তাকে নায়িকা হিসেবে পেলেন না অনুরাগীরা। বিভিন্ন সময়ে এটা নিয়ে আক্ষেপ শোনা গেছে। কিন্তু আসল কারণ কী? ফাঁস করলেন ‘ছাঁইয়া ছাঁইয়া’ অভিনেত্রী।

জানান, তিনি সব সময় ঝকঝকে প্রস্তাবের দিকেই ঝুঁকেছেন। কোনো কিছুতে ‘না’ বলেননি। তারপর ক্যারিয়ার যে দিকে যাওয়ার, গেছে। এ নিয়ে কোনো আফসোস নেই মালাইকার।

‘দিল সে’ ছবির ‘ছাঁইয়া ছাঁইয়া’ দিয়ে নজরে আসেন মালাইকা। তার শরীরি বিভঙ্গে হিলহিলে নৃত্যমুদ্রা কোটি হৃদয়ে ঝড় তোলে। তার পর ‘দাবাং’ থেকে শুরু করে ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘হাউসফুল ২’ থেকে ‘আনারকলি ডিস্কো চলি’ এবং আরও অনেক হিট গানে তার নাচের পারফরম্যান্স কালজয়ী হয়ে রয়েছে। বড় পর্দায় হাজির হওয়ার পাশাপাশি ‘ঝলক দিখলা যা’, ‘ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল’-এর মতো রিয়্যালিটি শো-তেও মালাইকা ঝলমল করেছেন। ফিটনেস বজায় রাখার ক্ষেত্রেও অনেকের রোল মডেল তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, “আমার মনে হয়, আমি সব সময়েই অভিনয় থেকে দূরে থেকেছি। আমি বিশ্বাস করি, কখনও কিছুতে না বলতে নেই। ঈশ্বরের আশীর্বাদে, বিভিন্ন সময়ে আমার কাছে আকর্ষণীয় প্রস্তাব এসেছে। যদি কখনও কোনো চরিত্র আমার পছন্দ হয়, তা হলে নিশ্চয়ই রাজি হব।”

মালাইকাকে অনুরাগীরা তার নাচের কারণেই চেনেন। অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছিল, তা হলে কি আগামী দিনে তিনি কোনো ‘ডান্স ফিল্ম’-এর অংশ হতে চলেছেন? উত্তরে মালাইকা জানিয়েছেন, “এখনও কোনো কিছুই জানি না। হয়তো এমন কোনো কাজের অংশ হব, যা আমার কাছে খুব নতুন। তেমন কাজই করতে চাইব সবচেয়ে বেশি করে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ