• রবিবার, ২৯ মে ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

মাদারীপুরে ৫০ জাতীয় পতাকা নিয়ে মুক্তিযোদ্ধাদের র‌্যালি

প্রতিবেদকের নাম / ৩৬ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৯ মার্চ, ২০২২

মাদারীপুর প্রতিনিধি:
স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে মাদারীপুরের কালকিনিতে ৫০ জাতীয় পতাকা নিয়ে বীর মুক্তিযোদ্ধাদের সুর্বণজয়ন্তী র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালিটি কালকিনিতে অনুষ্ঠিত হয়।

আয়োজকরা জানায়, শনিবার সকাল ১০টায় কালকিনি উপজেলা চত্ত্বর থেকে সাতটি ট্রাকে পঞ্চশটি জাতীয় পতাকা সংযুক্ত করে সু-সজ্জিত হয়ে র‌্যালি শুরু হয়। এসময় বীর মুক্তিযোদ্ধারা স্লোগান দিতে দিতে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করেন।

এ সময় মহান স্বাধীনতার ৫০ বছরের সাফল্য ও অর্জন তুলে ধরেন বীর মুক্তিযোদ্ধারা। উৎসুক জনতা সেসব দৃশ্য উপভোগ করেন।

র‌্যালিতে অংশগ্রহণ করেন- কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপাংকর তঞ্চঙ্গ্যা, কালকিনি মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল জলিল আকন, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মালেক হাওলাদারসহ অন্যান্যরা।

কালকিনি মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল জলিল আকন বলেন, ‘আমরা মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন করেছি। স্বাধীনতার ৫০ বছর পারও করেছি। সেই বীরত্বগাথা আর স্বাধীণতার অর্জন আমরা প্রচার করছি। এতে দেশের প্রতি সাধারণ মানুষের দেশপ্রেম আরো বৃদ্ধি পাবে।’

আর আয়োজক কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা দিপাংকর তঞ্চঙ্গ্যা জানান, ‘মুজিব শতবর্ষ আর স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষ্যে মাদারীপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রতিটি উপজেলায় মুক্তিযোদ্ধাদের নিয়ে সুর্বণজয়ন্ত্রী র‌্যালী করা হয়। এতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মান আর শ্রদ্ধা জানানো হয়। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ