• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন

মাদারীপুরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন

প্রতিবেদকের নাম / ৫০ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৩ মে, ২০২২

মাদারীপুর থেকে নাজমুল কবীর
মাদারীপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০২২ উপলক্ষে এক মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান সভায় ঘোষনা দেন, ইভিএম পদ্ধতির কোন ভুল, ত্রুটি যদি কেউ ধরিয়ে দিতে পারে, তাকে ১০ মিলিয়ন ডলার পুরস্কার দেয়া হবে।
নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক। যত ধরনের বাঁধা আসুক বর্তমান কমিশন জনগনের সঠিক অধিকার প্রয়োগ করতে দিবে।
কথা প্রসঙ্গে কমিশনার বলেন জাতীয় সংসদ নির্বাচনের আগেই দেশের নিবন্ধিত ৩৯টি রাজনৈতিক দলকে নিয়ে বসা হবে।
যাতে করে ইভিএম পদ্ধতিত সম্পর্কে জানতে পারে এবং মানুষ ভোট প্রয়োগ করতে পারে। মানুষের মধ্য ভ্রান্ত ধারনা যে এক জায়গায় ভোট দিলে অন্য জায়গায় চলে যায়। মানুষের এই ভ্রান্ত ধারনা দূর করতে হবে। কমিশনার বলেন বাংলাদেশের ইভিএম মেশিনের মতো পৃথিবীর অনেক দেশেই নেই।
সভায় মাদারীপুর জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ঝোটন চন্দের সভাপতিত্বে ও মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন আল মামুন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার চাই লাউ মারমা। সভায় আরোও উপস্থিত ছিলেন, বিভিন্ন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ